চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আগামীর গান-আড্ডায় থাকবেন তারা

যুক্তরাষ্ট্রের প্রবাসী বাঙালিদের সংগঠন ‘আগামী’র আমন্ত্রণে গান শোনাবে বাপ্পা মজুমদার ও তার দলছুট ব্যান্ড। এছাড়া থাকবেন শায়ান এবং জনপ্রিয় তারকা জয়া আহসান ও ইয়াসিম ইকবাল।

অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে ‘আগামী’।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এরইমধ্যে আগামীর কার্যক্রম নিয়ে বার্তা দিয়েছেন জয়া আহসান ও বাপ্পা মজুমদার।

বিজ্ঞাপন

৩১ জুলাই রাত ১০টায় (যুক্তরাষ্ট্র সময়) এবং বাংলাদেশ সময় ১ আগস্ট সকাল ৮টায় অনুষ্ঠানটি আগামীর ফেসবুক পাতায় সরাসরি সম্প্রচারিত হবে।

এই অনুষ্ঠান নিয়ে ‘আগামী’র ডিরেক্টরস অব অপারেশনস মোস্তাফিজুর রহমান পারভেজ বলেন, বিগত বছরে শারীরিক উপস্থিতির মাধ্যমে মিলনায়তনে এই অনুষ্ঠানটি করা হলেও গত বছর থেকে করোনা পরিস্থিতির কারণে অনলাইন লাইভের মাধ্যমে অনুষ্ঠানটি করতে হচ্ছে। এবারের অনুষ্ঠানটি আশা করছি, গান এবং কথামালায় যুক্তরাষ্ট্রপ্রবাসী বাঙালিদের পাশাপাশি বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা বাংলা ভাষাভাষী মানুষের হৃদয় ছুঁয়ে যাবে।

২০০৩ সাল থেকে যুক্তরাষ্ট্রে নিবন্ধিত অলাভজনক সংগঠন হিসেবে কাজ করছে আগামী। তাদের অর্থায়নে বাংলাদেশে ১৫টি সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল পরিচালিত হচ্ছে। মূলত এসব স্কুলের জন্যই অর্থ সংগ্রহের জন্য অনুষ্ঠানটি হবে।