চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আওয়ামী লীগই এটা পারে: জয়

বাংলাদেশে আন্তর্জাতিক জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস) ও নিষিদ্ধ ঘোষিত আনসারুল্লাহ বাংলা টিমের সাম্প্রতিক তৎপরতা সরকার শক্ত হাতে দমন করতে সক্ষম হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের স্ট্যাটাসে জয় দেশে জঙ্গি তৎপরতা নস্যাৎ করার পুলিশি সাফল্য এবং সাম্প্রতিক ব্লগার হত্যাকাণ্ডে জঙ্গিগোষ্ঠীর সংশ্লিষ্টতার কথা তুলে ধরেন।

বিজ্ঞাপন

১০ লাখেরও বেশি অনুসারীর ভেরিফায়েড ফেসবুক পেইজে জয় লিখেছেন,‘আমাদের পুলিশ বাংলাদেশে আইএসআইএস-এর শাখা খোলার চেষ্টা ব্যর্থ করে দিয়েছে। গত সপ্তাহে নিষিদ্ধ হওয়া আনসারুল্লাহ বাংলা টিম নামের একটি সন্ত্রাসী দলের সদস্য এটি গঠন করতে চেয়েছিল। এটি সেই সন্ত্রাসী দল যারা সম্প্রতি বাংলাদেশের ব্লগার হত্যার দায় স্বীকার করে এসেছে।’

বিজ্ঞাপন

স্ট্যাটাসে জঙ্গি দমনে নিজের দল আওয়ামী লীগের সদিচ্ছার কথা তুলে ধরার পাশপাশি বিগত বিএনপি-জামায়াত জোটের সময় জঙ্গিদের মদদ দেয়ার সমালোচনা করেন।

তিনি লিখেছেন ‘আমি আপনাদের সবাইকে স্মরণ করিয়ে দিতে চাই, বাংলাদেশে আওয়ামী লীগই একমাত্র শক্তি যা এইসব জঙ্গিদের দমন করতে পারে।’

‘হতে পারে যে ৬ বছরের ওপরে হয়েছে, তাই এর আগের বিএনপি-জামায়াত আমলে সন্ত্রাসীদের অবাধ বিচরণের কথা মানুষ ভুলে গিয়েছে। আর কোন রাজনৈতিক দল বা সরকারের এই সক্ষমতা এবং রাজনৈতিক সদিচ্ছা নেই যে এদের থামাতে পারে। একমাত্র আওয়ামী লীগই হলো সেই দল যারা এটি পারে’।

Bellow Post-Green View