চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টে হলিউড-বলিউড একসাথে

বলিউড-হলিউডের প্রথম সারির সব তারকারা করোনাভাইরাস মোকাবেলার জন্য ফান্ড তুলতে ফেসবুক লাইভে একটি কনসার্টের আয়োজন করেছিলেন ৩ মে রবিবার। ‘আই ফর ইন্ডিয়া’ শিরোনামের এই কনসার্টে অংশ নিতে ঘরের বাইরে বের হতে হয়নি কাউকেই।

ভারতের সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হওয়া এই কনসার্টটি একসঙ্গে দশ হাজারের বেশি মানুষ দেখেছেন। ৭০ জনের বেশি তারকা অংশ নিয়েছেন এই কনসার্টে।

বিজ্ঞাপন

চার ঘণ্টা আঠারো মিনিটের এই কনসার্টে আমির খান, শাহরুখ খান, ঐশ্বরিয়া, অক্ষয় কুমার, রণবীর সিং, হৃতিক, প্রিয়াঙ্কা, ক্যাটরিনা, আলিয়া, বিরাট কোহলির পাশাপাশি ছিলেন উইল স্মিথ এবং মিক জ্যাগারের মতো আন্তর্জাতিক তারকারাও।

বিজ্ঞাপন

জানা গেছে এই কনসার্টে সংগ্রহ করা হয়েছে চার কোটি ২৫ লক্ষ রুপি। ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টের মাধ্যমে সংগ্রহীত অর্থ গিভইন্ডিয়া পরিচালিত ফান্ডের মাধ্যমে সরাসরি চলে যাবে করোনাভাইরাসে আক্রান্তদের পরিবারের হাতে।চ

‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ প্রতিপাদ্যে আয়োজন করা হয়েছে ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টের। ফান্ড তোলার পাশাপাশি এই কনসার্টের মাধ্যমে ট্রিবিউট জানানো হয়েছে স্বাস্থ্যকর্মীদের। সদ্য প্রয়াত ঋষি কাপুর এবং ইরফান খানের প্রসঙ্গও তুলেছিলেন তারকারা।