চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অস্কারে ডাক পেলেন প্রিয়াঙ্কা

‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি দিন দিন যেনো শুধু বাড়ছেই। বলিউড, হলিউড সবখানেই এখন জনপ্রিয় তিনি। আর এরই ধারাবাহিকতায় এবার চলচ্চিত্র জগতে সবচেয়ে সম্মাননা অস্কার অ্যাওয়ার্ডে ডাক পেলেন প্রিয়াঙ্কা।

না, অ্যাওয়ার্ড নিতে নয়। এর জন্য মনে হয় আরেকটু অপেক্ষা করতে হবে। আপাতত ২০১৬ অস্কার আসরে একটি অ্যাওয়ার্ড প্রদানের জন্য আমন্ত্রণ পেয়েছেন এই বলিউড তারকা।

অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের অফিশিয়াল ওয়েবসাইটে জানানো হয়, অস্কার পরিচালক ডেভিড হিল এবং রেজিনাল্ড হাডলিন ৮৮তম অস্কার অনুষ্ঠানের উপস্থাপকদের দ্বিতীয় অংশের নাম ঘোষণা করেছেন। পরে ওয়েবসাইটটির অফিশিয়াল টুইটার পেজে অন্যান্য উপস্থাপকদের সঙ্গে প্রিয়াঙ্কার একটি ছবি পোস্ট করা হয়।

Advertisement

‘বাজিরাও মাস্তানি’ স্টার এই সম্মানে উচ্ছ্বাস প্রকাশ করে টুইটারে লিখেছেন, ‘অ্যাওয়ার্ড অনুষ্ঠানের অপেক্ষায় আছি!! অসাধারণ একটা রাত হবে এটা!’ টুইটটি পোস্টের পর ভক্তদের অভিনন্দন আর শুভ কামনায় বোঝাই হয়ে যায় প্রিয়াঙ্কার টুইটার অ্যাকাউন্ট।

জমকালো বলিউড ক্যারিয়ারের বাইরে জনপ্রিয় আমেরিকান র্যা প শিল্পী পিটবুলের সঙ্গে মিলে গানের অ্যালবাম বের করে অভিনয়ের পাশাপাশি বিশ্বব্যাপী নিজের সঙ্গীত প্রতিভার জানান দেন ৩৩ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কার সাফল্যের ধারাবাহিকতায় নতুন মাত্রা যোগ করে আমেরিকান সিটকম ‘কোয়ান্টিকো’। শুরু থেকেই অ্যাকশান ও সাসপেন্সে ভরা ধারাবাহিকটি সারা বিশ্বের দর্শকদের মন জয় করেছে। আর এর কেন্দ্রীয় চরিত্র হিসেবে প্রিয়াঙ্কাও পৌঁছে গেছেন আরো বেশি মানুষের কাছে।

মার্কিন জনপ্রিয় কৌতুক অভিনেতা, কণ্ঠশিল্পী, লেখক, পরিচালক ও প্রযোজক ক্রিস রকের সঞ্চালনায় অস্কার অনুষ্ঠানটি ২৮ ফেব্রুয়ারি এবিসি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে।