চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অর্থকষ্টে সাহাব আলী, ছাড়তে হয়েছে মুম্বাই

অর্থ কষ্টে আছেন সাম্প্রতিক তুমুল জনপ্রিয় ভারতীয় ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ এর পার্শ্ব চরিত্রে অভিনয় করা সাহাব আলী। অবস্থা এমন করুণ যে, অর্থের কারণে তাকে মুম্বাইয়ের ভাড়া ফ্ল্যাটটিও ছাড়তে হয়েছে!

ওটিটি প্লাটফর্মে অ্যামাজন প্রাইমে দারুণ চলছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’। ইতিমধ্যে এই সিরিজে অভিনয় করে দর্শক এবং সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন মনোজ বাজপেয়ী, সামান্তা আক্কিনির মতো অভিনেতারা। সিরিজে অন্যতম গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সাহাব আলী।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বর্তমান পরিস্থিতি নিয় মুখ খুললেন এই অভিনেতা। জানিয়েছেন, অর্থকষ্টে দিন কাটছে তার। টাকার অভাবে মুম্বাইয়ের ফ্ল্যাটটি পর্যন্ত ছাড়তে হয়েছে তাকে।

বিজ্ঞাপন

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজে সাজিদের চরিত্রে অভিনয় করেছেন এই আলী। প্রথম এবং দ্বিতীয় সিজনেই অভিনয় করেছেন তিনি। তবে দ্বিতীয় সিজনে পেয়েছেন বেশি জনপ্রিয়তা। সিরিজে তার ও সামান্তা আক্কিনির রসায়ন মনে ধরেছে দর্শকদের।

সাহাব জানিয়েছেন, সিরিজ মুক্তির আগে থেকেই অর্থাভাবে ভুগছিলেন তিনি। মুম্বাইয়ে থাকা কঠিন হয়ে গিয়েছিল। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যায়, দিল্লীতে নিজের বাড়ি ফিরে যেতে হয় তাকে। এখনও সেখানেই রয়েছেন বলে জানান।

তবে এই অভিনেতা আশাবাদী, ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজের সাফল্যের পর কাজের প্রস্তাব পাবেন।