চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অভিনয়ে আগ্রহ নেই জোলির সন্তানদের

হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি জানিয়েছেন তার ছয় সন্তানের একজনও অভিনয়ে আসতে চান না। এমনকি মেয়ে ভিভিয়েন ২০১৪ সালে ‘ম্যালেফিসেন্ট’ সিনেমার একটি চরিত্রে অভিনয় করলেও এখন আর অভিনয়ে আগ্রহ নেই তার।

পিপল ম্যাগাজিনে জোলি বলেছেন, সন্তানদেরকে অভিনয়ে আগ্রহী করে তোলার চেষ্টা করেছেন তিনি। কিন্তু তার সন্তানদেরই অভিনয়ে আগ্রহ নেই। তাদের অন্যান্য বিষয়ে আগ্রহ।

বিজ্ঞাপন

১৮ অক্টোবর আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির নতুন ছবি ‘ম্যালেফিসেন্ট: মিসট্রেস অব ইভিল’। ২০১৪ সালে মুক্তি পাওয়া ডিজনির ছবি ‘ম্যালেফিসেন্ট’-এর সিক্যুয়াল ‘ম্যালেফিসেন্ট: মিসট্রেস অব ইভিল’র গল্পে দেখা যায়, জনপ্রিয় কল্পকথা স্লিপিং বিউটি বা ঘুমন্ত সুন্দরীর কাহিনী। সেই ঘুমন্ত পরীকে সবাই ভুল বোঝে। রাজকন্যা অরোরা এবং এমন একটি রাজ্যের রাজার সঙ্গে তার সম্পর্ক দেখানো হয় যে রাজ্যের মূলে রয়েছে ভয়ংকর সব ঘটনা।

এবারের ছবিতে দেখা যাবে, রাজপুত্র ফিলিপ রাজকন্যা অরোরাকে বিয়ের প্রস্তাব দেয় এবং রাজকন্যা প্রস্তাবটি গ্রহণ করে। এরপর ম্যালেফিসেন্টের জীবন বিপর্যস্ত হয়ে পড়ে। ফিলিপসের মা ইনগ্রিথ পরিকল্পনা করে এই বিয়ের মধ্য দিয়েই মানবজাতি ও পরীদের মধ্যে সম্পর্ক চিরদিনের মতো শেষ হয়ে যাবে। এরপর যুদ্ধক্ষেত্রে দুই ভিন্ন পক্ষে অবস্থান নেয় অরোরা ও ম্যালেফিসেন্ট।

এবারও প্রিন্সেস আরোরা হিসেবে থাকছেন এল ফ্যানিং। অভিনয়ের পাশাপাশি এবারের ছবিতে সহ-প্রযোজক হিসেবে আছেন জোলি। -ডেকান ক্রনিকল

Bellow Post-Green View