চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অভিনয়ের মঞ্চেই মৃত্যু!

স্ট্যান্ড-আপ কমেডিয়ান হিসেবে নাম ছিলো তার। বিশ্বের বিভিন্ন বড় বড় শো-গুলোতে উপস্থিত হয়ে দর্শককে বিনোদিত করাই ছিলো তার কাজ। মঞ্চে অসাধারণ অভিনয়ের জন্য দর্শকের প্রশংসা কিংবা কড়তালি তার জন্য ছিলো ডাল-ভাত! অথচ অভিনয়ের মঞ্চেই প্রাণ গেল তার, অথচ দর্শক সেটাও দেখলো মুগ্ধ হয়ে! কারণ তারা ভেবেছিলো, সেটাও অভিনয়!

হ্যাঁ, হৃদরোগে আক্রান্ত হয়ে ভর্তি দর্শকদের সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ভারতীয় বংশোদ্ভুত দুবাই নিবাসী কৌতুক অভিনেতা মঞ্জুনাথ নাইডু। তার এই অকাল মৃত্যুর ঘটনাটি ঘটেছে দুবাইয়ের একটি শো চলাকালীন সময়ে।

সংবাদমাধ্যম আরব আমিরাত খালিজ টাইমস এ প্রকাশিত সংবাদের তরফে ইন্ডিয়াস এক্সপ্রেস জানিয়েছে, মঞ্জুনাথ শুক্রবার দুবাইয়ে অনুষ্ঠান করছিলেন। এসময় হঠাৎ করে অভিনয়ের মধ্যেই হাঁপাতে শুরু করেন তিনি। পরে পাশে রাখা একটি বেঞ্চের ওপর বসে পড়েন। এরপরই লুটিয়ে পড়েন মাটিতে।

যদিও প্রথমে বিষয়টি কেউ বুঝতে পারেনি। সবাই ভাবেন হয়ত হাসানোর জন্যই মঞ্জুনাথ এমন আচরণ করছেন। কিন্তু কিছুক্ষণ পরই ভুল ভাঙে সবার। তবে ততক্ষণে অনেক দেরি হয়ে যায়। পরীক্ষা নিরিক্ষা করে চিকিৎসক জানান যে, মৃত তিনি।

৩৬ বছর বয়সী মঞ্জুনাথের জন্ম আবুধাবিতে হলেও পরে তিনি দুবাইতে চলে যান। বাবা-মা আগেই মারা গেছেন এবং একমাত্র ভাই ছাড়া আপনজন আর কেউ ছিল না তার।

মৃত্যুর ঠিক আগ মূহুর্তের পারফরম্যান্সে মঞ্জুনাথ তার নিজের জীবনের কাহিনী বলেই দর্শকদের হাসিয়েছিলেন। এসময় তিনি নিজের বাবা এবং পরিবারের মানুষজনকে নিয়ে নানা গল্প বলছিল। মঞ্চের সামনে বসে থাকা সবাই হাসছিল। এমনকি সে নিজের হতাশা নিয়ে কথা বলতে শুরু করেন। তাতেও সবাই হাসছিল। কিন্তু তারপরই সে ঢলে পড়ে মৃত্যুর কোলে।

শেয়ার করুন: