চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অভিনেত্রী সাবিলা নূরের গায়ে হলুদ সম্পন্ন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূরের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর লেডিস ক্লাবে বড় আয়োজনে এই তারকার হলুদ সন্ধ্যা করা হয়।

সাবিলা নূরের পরিবার এবং তার হবু বর নেহাল সুনন্দ তাহেরের দুই পরিবারের সদস্যরা এই হলুদ আয়োজনে উপস্থিত ছিলেন। জানা যায়, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে হলুদ সাজে নতুন বর কনে হলুদ সন্ধ্যায় হাজির হন।

বিজ্ঞাপন

হলুদ মাখা সাবিলা ছিলেন দামি পোশাক ও গহনায় মোড়ানো। তার নতুন বরও হলুদের পোশাকে ছিলেন। সন্ধ্যা থেকে রাত গড়ানোর সঙ্গে সঙ্গে সাবিলার গায়ে হলুদে তারকাদের উপস্থিতি বাড়তে থাকে। তবে সন্ধ্যায় শুরুতেই এসেছিলেন চিত্রনায়ক সিয়াম ও অভিনেত্রী রুমা খান।

হলুদ সাজে সাবিলা নূর চ্যানেল আই অনলাইনকে বলেন, নতুন জীবন শুরু করতে যাচ্ছি। এ দিনটি আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। সন্ধ্যায় হলুদ হলেও সারাদিনই নিজের কাছে অন্যরকম এক অনুভূতি কাজ করেছে।

সাবিলা ও নেহালের পারিবারিক সূত্রে জানা যায়, রাজধানীর অফিসার্স ক্লাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে শুক্রবার (২৫ অক্টোবর)। ২৭ অক্টোবর হবে বউ ভাত।

সাবিলা নূরের হবু বর নেহাল সুনন্দ তাহের চাঁদপুরের সন্তান, থাকেন ঢাকায়। তিনি পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী। অভিনেতা তৌসিফ মাহবুবের মাধ্যমে নেহালের সঙ্গে সাবিলার পরিচয় হয়।

সাবিলা নূর বলেন, আমার কঠিন সময়ে নেহাল আমার পাশে ছিল বন্ধু হিসেবে। জীবনসঙ্গী হিসেবে পেতে যাচ্ছি ভাবতেই অন্যরকম লাগছে। মাস তিনেক আগে আমাদের দুই পরিবার বিয়ে নিয়ে আনুষ্ঠানিক কথাবার্তা বলেছেন।

Bellow Post-Green View