চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অবশেষে সেন্সর পেল ‘নবাব এলএলবি’, প্রেক্ষাগৃহে আসছে শিগগির

একাধিক সংলাপ ও দৃশ্যের কারণে সেন্সর বোর্ডে বাঁধার মুখে পড়েছিল ‘নবাব এলএলবি’। ছবিটি আদৌ ছাড়পত্র পাবে কিনা তা নিয়ে ছিল সংশয়। তবে বহু জলঘোলা শেষে প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি পেল ছবিটি।

চলচ্চিত্র সেন্সর বোর্ড ছবিটিকে মুক্তির অনুমতি দিয়েছে। আর এমন খবর জানার পর থেকেই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির ছক আঁকছেন নির্মাতা অনন্য মামুন।

বৃহস্পতিবার বিকেলে সেন্সর বোর্ডের ভাইন্স চেয়ারম্যান জসিম উদ্দীন চ্যানেল আই অনলাইনকে জানান, কিছু সংশোধন ছিল। সেগুলো ঠিক করে পুনরায় জমা দেন ‘নবাব এলএলবি’র প্রযোজক। পুনরায় ছবিটি দেখার পর সেন্সর বোর্ড সিনেমা হলে প্রদর্শনের অনুমতি দিয়েছে এবং সেন্সর সনদ দেয়া হয়েছে। হয়তো রবিবারের মধ্যে প্রযোজক বরাবর সনদ পৌঁছে যাবে।

বিজ্ঞাপন

‘নবাব এলএলবি’ ঢালিউড তারকা শাকিব খান অভিনীত আলোচিত ছবি। তিনি নাম ভূমিকায় অভিনয় করেছেন। পরিচালনা করেন অনন্য মামুন। বিজয় দিবসে আই থিয়েটার অ্যাপে ছবিটি মুক্তির পর যেমন আলোচিত হয়, তেমনটি আপত্তিকর সংলাপের কারণে বিতর্কের মুখে পড়েন পরিচালক। এর কারণে তিনি গ্রেপ্তারও হয়েছিলেন। মূলত ছবিটি ছিল, নারী ধর্ষনের বিরুদ্ধে প্রতিবাদ স্বরূপ।

পরিচালক অনন্য মামুন বলেন, সেন্সর থেকে ছাড়পত্র দেয়া হয়েছে খবর পেয়েছি। তবে এখনো সনদ হাতে পাইনি। আশা করছি রবিবারের মধ্যে পেয়ে যাবো। তিনি বলেন, শিগগির সিনেমা হলে মুক্তি দেব। পাশাপাশি ঈদে একটি বেসরকারি টিভিতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে পারে ‘নবাব এলএলবি’র। কথাবার্তা চলছে। চূড়ান্ত হলে বড় করে ঘোষণা দেব।

শাহজাহান সৌরভ ও পাপ্পু রাজের যৌথ সংলাপে ‘নবাব এলএলবি’র অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মাহিয়া মাহি, স্পর্শিয়া, রাশেদ অপু, শায়েদ আলী, সুমন আনোয়ার, সুষমা, তন্ময়, সীমান্ত, শামীম মৃধা, আনোয়ার। ছবিতে গান গেয়েছেন ইমরান, কোনাল, অন্তরা মিত্র, সুপ্রতীপ ভট্টাচার্য।

বিজ্ঞাপন