চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অপহরণের ৩দিন পর নারায়ণগঞ্জের নববধু উদ্ধার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গত শুক্রবার সন্ধ্যায় বরের গাড়ি বহর থেকে অপহৃত নববধু সুবর্ণা আক্তারকে ৩ দিন পর রোববার রাতে গাজীপুরের কালিগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব-১১। ওই সময় আটক করা হয়েছে ঘটনার সঙ্গে জড়িত মুল হোতা মোফাজ্জল হোসেনসহ ৩ জন অপহরণকারীকে।

আজ সোমবার দুপুরে নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর কমান্ডার (সিও) লেঃ কর্ণেল আনোয়ার লতিফ খান জানান, শুক্রবার সন্ধ্যায় আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের রসূলপুর গ্রামে বরের গাড়ি বহরের গতিরোধ করে নববধূকে অপহরণ করা হলে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। এর পর থেকে র‌্যাব তাদেরকে ধরার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করে । গতকাল রোববার রাতে গাজিপুরের কালীগঞ্জ থেকে সুবর্ণা আক্তারকে উদ্ধার ও মূল হোতাসহ ও তার ২ সহযোগী সুজন ও রুবেলকেও আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, এ ঘটনার সঙ্গে প্রেমের সর্ম্পক ছিল বলে অপহরণকারী মোফাজ্জল, র‌্যাব-১১ এর কাছে স্বীকার করে। এ নিয়ে গত এক বছরে কয়েকবার গ্রাম্য শালিসী বৈঠকও হয়েছে। পরে তাদের দুইজনের মতামতকে উপেক্ষা করে বিয়ে দেওয়ার কারণেই শেষে বরের গাড়ি বহরে হামলা করে কনেকে ছিনিয়ে নেয়া হয়েছে। বিষয়টি প্রেমঘটিত এমন কথা স্থানীয় এলাকাবাসীসহ পুলিশও স্বীকার করেছে।

শুক্রবার ওই ঘটনার সময় বরসহ ৫ জন আহত হয়েছে উল্লেখ করে অপহৃত সুবর্ণার বাবা আব্দুল লতিফ ওই রাতে বাদি হয়ে আড়াইহাজার থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।