রাজের সঙ্গে সিনেমা, মুখ খুললেন ইধিকা

ঢাকাই সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’র মাধ্যমে বড় পর্দায় অভিষিক্ত হয়েছেন কলকাতার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল। এক ছবিই তার ক্যারিয়ারে এনে দিয়েছে চূড়ান্ত সফলতা। অন্তত বাংলাদেশি নির্মাতাদের আগ্রহ তৈরী হয়েছে কলকাতার এই অভিনেত্রীকে নিয়ে! তারই ধারাবাহিকতায় বাংলাদেশের নতুন একটি সিনেমায় অভিনয়ের গুঞ্জন চাউর হয়েছে!

ক’দিন আগেই গুঞ্জন উঠে ‘সত্তা’ খ্যাত বাংলাদেশি নির্মাতা হাসিবুর রেজা কল্লোলের দ্বিতীয় ছবি ‘কবি’-তে জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজের বিপরীতে দেখা যাবে ইধিকা পালকে। এমনকি এই ছবির জন্য তার চুক্তিবদ্ধ হওয়ার খবরও রটে!

তবে এবার রাজের বিপরীতে অভিনয় প্রসঙ্গে কলকাতার শীর্ষ দৈনিক আনন্দবাজার এর অনলাইনকে প্রতিক্রিয়া জানিয়েছেন ইধিকা। এ বিষয়ে ‘প্রিয়তমা’র এই অভিনেত্রী বলেন, আমি এখনই নিশ্চিত করে কিছুই বলতে পারব না। অনেক জায়গায় অনেক কিছু লেখা হচ্ছে। কেউ কেউ নিশ্চিত ভাবে লিখে দিয়েছেন আমি নাকি রাজের সঙ্গে কাজ করছি। কিন্তু এখনও আমার তরফ থেকে নিশ্চিত করা হয়নি।

অভিনেত্রী জানান, আমার কাছে চিত্রনাট্য এসেছে। কিন্তু যতক্ষণ সবটা পড়ছি, ততক্ষণ কোনও সিদ্ধান্তই জানাতে পারব না। তাই যেটা রটছে সেটা ঠিক নয়।

ইধিকা পালকবিকলকাতাঢাকাপ্রিয়তমারাজলিড বিনোদনশরিফুল রাজশাকিব খান