এমিরেটস এয়ারলাইনে দেখা যাবে ‘কৃষকের ঈদ আনন্দ’

এমিরেটস এয়ারলাইনে ১ আগস্ট থেকে দেখা যাবে দেশের কৃষকদের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান কৃষকের ঈদ আনন্দ। কৃষি উন্নয়ন ও গণমাধ্যমব্যক্তিত্ব শাইখ সিরাজের রচনা, পরিচালনা ও উপস্থাপনায় জনপ্রিয় এই অনুষ্ঠানটি এমিরেটসের সব ফ্লাইটে উপভোগ করবেন সারা বিশ্বের যাত্রীরা।

চ্যানেল আই কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমিরেটসের এরিয়া ম্যানেজার জানান, বাংলাদেশের সংস্কৃতিকে বিশ্বে ছড়িয়ে দিতে এ অনুষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

২০০৭ সাল থেকে প্রথম আন্তর্জাতিক এয়ারলাইন হিসেবে এমিরেটস তাদের ফ্লাইটে বাংলা চলচ্চিত্র প্রচার শুরু করে, যার বেশিরভাগই ইমপ্রেস টেলিফিল্মের ছবি। এবার কৃষকের ঈদ আনন্দ যুক্ত হওয়ায় বিশ্বব্যাপী বাংলা সংস্কৃতি আরও ছড়িয়ে যাবে বলে জানান এমিরেটসের বাংলাদেশ এরিয়া ম্যানেজার মোহাম্মাদ আল হাম্মাদী ও জনসংযোগ উপদেষ্টা কাজী ওয়াহিদুল আলম।

মোহাম্মাদ আল হাম্মাদী জানান: শুরু থেকে এমিরেটস ইমপ্রেস টেলিফিল্মের ছবি প্রচার করে আসছে। এবার কৃষকের ঈদ আনন্দের মত অত্যন্ত জনপ্রিয় এই অনুষ্ঠানটি এমিরেটসের প্রদর্শনীর তালিকায় রাখতে পেরে আমরা আনন্দিত। আমার বিশ্বাস শুধু বাংলাদেশি নয়, বিশ্বের বিভিন্ন দেশের যাত্রীরা অনুষ্ঠানটি উপভোগ করবে।

এমিরেটসের ফ্লাইটে কৃষকের ঈদ আনন্দ প্রচারের মধ্য দিয়ে বাংলাদেশের কৃষক তার নিজ গণ্ডি পেরিয়ে বিশ্বের কাছে ছড়িয়ে গেল বলে মন্তব্য করেন কৃষকের ঈদ আনন্দের নির্মাতা, কৃষি উন্নয়ন ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ।

আগামীতে ইমপ্রেস টেলিফেল্ম নির্মিত আরও অনেক অনুষ্ঠান এমিরেটসের ফ্লাইটে প্রদর্শন করা হবে বলে জানায় এমিরেটস কর্তৃপক্ষ।

২০০৬ সাল থেকে দেশের টেলিভিশনের যুক্ত হয়েছে কৃষকদের দেয় প্রথম নির্মিত ও জনপ্রিয় অনুষ্ঠান কৃষকের ঈদ আনন্দ।

কৃষকের ঈদ আনন্দশাইখ সিরাজ