চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘৯৯৯’ সেবার কথা জানাবে ‘আব্বাস’

দেশের অন্যতম জনপ্রিয় জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’। এই নম্বরে কল করে দেশের যেকোনো সাধারণ নাগরিক পুলিশ, ফায়ার সার্ভিস ও অ্যাম্বুলেন্স সহায়তা নিতে পারেন। অত্যন্ত জরুরি এই সেবা সম্পর্কে দেশের অনেক নাগরিক ওয়াকিবহাল নয়। এই সেবার গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা সাধারণের মধ্যে ছড়িয়ে দিতে এরসাথে যুক্ত হলো মুক্তি প্রতীক্ষিত ছবি ‘আব্বাস’।

সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ জাতীয় সেবা ‘৯৯৯’ সম্পর্কে সাধারণ মানুষকে অবগত করবে। এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছে ‘আব্বাস’ সিনেমার টিম ও জাতীয় জরুরি সেবা ৯৯৯ কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

সম্প্রতি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর পুলিশ সুপার মোহাম্মদ তবারক উল্লাহর কার্যালয়ে গিয়ে চুক্তিবদ্ধ হন ‘আব্বাস’-এর নির্মাতা ও এর কলাকুশলী। খবরটি চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন ‘আব্বাস’-এর নির্মাতা সাইফ চন্দন ও চিত্রনায়ক নিরব।

নায়ক নিরব বলেন, ৯৯৯ সেবাটি অত্যন্ত জরুরি একটি সেবা। দেশের সব জনগণ এই সেবা গ্রহণ করতে পারে। আমরা আমাদের ‘আব্বাস’ সিনেমার যত ধরণের প্রচারণা হবে যেমন পোস্টার, ব্যানার, ফেস্টুনসহ ডিজিটাল প্রমোশনেও ৯৯৯-এর বিষয়টি উল্লেখ করবো। যাতে এই নম্বরটি সর্ব সাধারণের কাছে ছড়িয়ে যায়।

এদিকে বিষয়টি নিয়ে পুলিশ সুপার মোহাম্মদ তবারক উল্লাহ বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ জনগণের সেবার জন্য পুলিশ, ফায়ার সার্ভিস এবং অ্যাম্বুলেন্স সেবা দিয়ে যাচ্ছে। এই সেবার সঙ্গে ‘আব্বাস’ চলচ্চিত্রটি যুক্ত হয়েছে। আপনারা ‘আব্বাস’ চলচ্চিত্রের সাথে থাকুন, সেই সাথে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সাথে থাকুন।

পুরান ঢাকায় ‘আব্বাস’ নামে এক ছেলের বেড়ে ওঠা ও তার সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে ‘আব্বাস’-এর কাহিনী। নাম ভূমিকায় অভিনয় করছেন নিরব। ১৬ জুন আনকাট সেন্সর পায় চলচ্চিত্রটি। সম্প্রতি ছবির প্রথম পোস্টারও প্রকাশ পেয়েছে। এ ছবিতে নিরবের নায়িকা সোহানা সাবা। এটাই তাদের প্রথম ছবি। আরও অভিনয় করেছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ।

পুরোপুরি মৌলিক গল্পের ছবি আব্বাস প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

Bellow Post-Green View