চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৯৯৯-এ দুই বছরে ৫৮ লাখ মানুষকে সেবা

৯৯৯ এর মাধ্যমে গত দুই বছরে ৫৮ লাখ মানুষকে সেবা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহা-পরিদর্শক (আইজপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার পঞ্চবটি এলাকায় জেলা পুলিশের নতুন ব্যারাক ও কমিউনিটি ব্যাংকের শাখাসহ আটটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন আইজিপি।

এসময় তিনি বলেন: বর্তমানে একশ’টি কল সেন্টারের মাধ্যমে সারাদেশের জনগণকে চব্বিশ ঘণ্টা এই সেবা দেয়া হচ্ছে। সেবার মান আরো উন্নত করতে শীঘ্রই পাঁচশ’ কল সেন্টার স্থাপনের প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন

মাদক ও জঙ্গিবাদ প্রসঙ্গে আইজিপি জাবেদ পাটোয়ারী বলেন: পুলিশ দেশ থেকে সন্ত্রাস এবং জঙ্গিবাদ নির্মূল করেছে। মাদককেও নির্মূল করা হবে। তবে পুলিশের পক্ষে একা মাদক নির্মূল করা সম্ভব নয়। এজন্য পারিবাবরিক সচেনতা সৃষ্টি করতে হবে।

জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত আইজিপি ড. মইনুর রহমান চৌধুরী, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মসিউল হক চৌধুরী, বিকেএমইএ’র সাবেক সভাপতি ফজলুল হক এবং বর্তমান নিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হাতেম।

এর আগে পুলিশ লাইনসে জেলা পুলিশের পক্ষ থেকে আইজিপিকে আনুষ্ঠানিক সংবর্ধনা দেয়া হয়।

শেয়ার করুন: