চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৭ কোটি টাকায় তারকা কিনেছে বিজেপি: বিস্ফোরক শ্রীলেখা

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে একঝাঁক টলি তারকাদের টিকিট দিয়েছিল তৃণমূল। এবার সেই পথেই হাঁটলো বিজেপি।

যশ দাশগুপ্ত, অঞ্জনা বসু, তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকারদের মতো তারকাদের দলে নিয়েছিল বিজেপি। প্রশ্ন ছিল, পর্দার তারকাদের কি প্রার্থী করবে তারা? রাজনৈতিক সচেতন মহল মনে করেছিল, এক্ষেত্রেও তৃণমূলের পথই ধরবে বিজেপি। সে কথাই সত্যি হলো।

বিজ্ঞাপন

আর তাতেই সরব হলেন টলিগঞ্জের ‘ঠোঁটকাটা ব্যক্তিত্ব’ হিসেবে পরিচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

একুশের বিধানসভা ভোটে জোর গলায় বাম দলের হয়ে প্রচার চালাচ্ছেন শ্রীলেখা। জনসভা থেকে ব্রিগেডের ময়দান, সব জায়গাতেই তিনি আছেন। আর তাইতো টলি তারকাদের মুড়িমুড়কির মতো রাজনীতিতে যোগ দেওয়ার বিষয় নিয়ে সোমবার (১৫ মার্চ) নিজের ফেসবুক পেজ থেকে বিস্ফোরক পোস্ট লেখেন অভিনেত্রী।

পোস্টে শ্রীলেখা লিখেছেন যে, ‘শুনলাম এক টলি তারকাকে দলে যোগ দেওয়ানোর জন্য ৭ কোটি টাকা দিয়েছে বিজেপি’। যদিও কোন তারকার নাম করেননি শ্রীলেখা। কিন্তু শ্রীলেখার এই পোস্টের প্রেক্ষিতে সম্প্রতি বিজেপিতে যোগ দেওয়া একঝাঁক টলি তারকাদের উপর আঙুল উঠেছে।

এদিকে শ্রীলেখার এই পোস্ট দেখে নড়চড়ে বসেন তার বন্ধু তালিকায় থাকা বিজেপি নেত্রী রিমঝিম মিত্র। তিনি শ্রীলেখার উদ্দেশ্যে প্রশ্ন ছুড়েন, কাকে দিয়েছে? জবাবে শ্রীলেখা জানান- প্রমাণ হাতে পেলে নাম নিশ্চয় তিনি জানাবেন।

ছেড়ে দেওয়ার পাত্রী নন রিমঝিমও। তিনি পাল্টা কিছুটা হুমকির সুরে বলেন, ‘নাম ও প্রমাণ অবশ্যই বলো, না হলে পার্টি কিন্তু আইনি পথে হাঁটবে’। রিমঝিমের এই মন্তব্য শুনে শ্রীলেখা প্রতিউত্তরে বলে বসেন, ‘যাক জেলে পাঠাক…জেলেই তো পাঠাবে, আমায় কিনতে তো আর পারেনি, কী  করবে বলো?’

টলিগঞ্জে পালাবদলের হাওয়া টলাতে পারেনি শ্রীলেখাকে। বর্তমানে দলবদলের রাজনীতি থেকে নিজেকে সরিয়ে রেখেছেন তিনি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় বারবার আক্রমণ করেছেন টলি তারকাদের দল পালটানোর ভাবনাকে।

বিজ্ঞাপন