চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৩ হাজার প্রেক্ষাগৃহে সালমানের ‘দাবাং থ্রি’

বিজ্ঞাপন

ভারতের প্রায় তিন হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘দাবাং থ্রি’। চলচ্চিত্র বিশ্লেষকরা ধারণা করছেন ছবিটির প্রথম দিনের আয় দাঁড়াতে পারে ২৫-৩০কোটি রুপি!

শুক্রবার হিন্দি, তামিল, তেলেগু ও কন্নড় ভাষা মিলিয়ে মোট ৩ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দাবাং থ্রি’। ২০১০ ও ২০১২ সালে এর প্রথম ও দ্বিতীয় কিস্তি জনপ্রিয়তা পাওয়ার সাত বছর পর পর্দায় এসেছে এর তৃতীয় কিস্তি।

pap-punno

সিনেমাটির রিভিউ নিয়ে ইতোমধ্যেই চলচ্চিত্র বিশ্লেষকদের কাছে থেকে বেশ ভাল ধারণা পাওয়া যাচ্ছে। একই সাথে দর্শকরা আগের দুই কিস্তির মত এই কিস্তিরও প্রসংশা করছেন।

Bkash May Banner

ছবিটি নিয়ে চলচ্চিত্র বিশ্লেষক তারণ আদর্শ টুইটারে জানিয়েছেন যে, আবারও পর্দায় ফিরছেন চুলবুল পান্ডে। প্রেক্ষাগৃহগুলো রয়েছে দর্শকে ভরপুর এবং ছবিটির কাহিনী থেকে শুরু করে অভিনয়, অ্যাকশন সব কিছুই অপূর্ব।

এছাড়াও আরেক চলচ্চিত্র বিশ্লেষক হারসাদাও সালমানের ‘দাবাং থ্রি’ নিয়ে তার রিভিউতে জানিয়েছেন যে, বিনোদনের জন্য সবমিলিয়ে ছবিটি অসাধারণ। অ্যাকশন, গান এবং অভিনয় সবকিছুর সংমিশ্রনে ‘দাবাং থ্রি’ সবার মন ছুঁয়ে যাবে বলে আশা করছি।

ছবিটিতে সালমান খানের বিপরীতে দেখা যাবে সোনাক্ষী সিনহাকে। এছাড়াও এতে আরও অভিনয় করছেন আরবাজ খান, সুদীপ, সাঈ মাঞ্জেকর প্রমুখ।

ছবিটির পরিচালনা করেছেন প্রভুদেবা। এবং প্রযোজনায় রয়েছেন সালমান খান, আরবাজ খান এবং নিখিল দ্বিবেদী।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer