চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

২ হাজার রুপিতে বিক্রি হচ্ছে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’র অগ্রিম টিকেট!

Nagod
Bkash July

আসছে ১৪ এপ্রিল বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ভারতীয় সিনেমার সবচেয়ে আলোচিত ও বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। তবে মুক্তির আগেই ঝড় তুললো দর্শক কাঙিক্ষত সেই ছবি।

জানা গেছে, গত ৭ এপ্রিল থেকে শুরু হয়েছে মুক্তির অপেক্ষায় থাকা ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ ছবিটির অগ্রিম টিকিট বিক্রি। আর তাতেই যেন অতীতের সব রেকর্ড ভেঙে দিচ্ছে অ্যাকশন ঘরানার সিনেমাটি।

গত কয়েকদিনে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’র অগ্রিম টিকিট বিক্রির ধুম লেগেছে। টিকিট কেনার জন্য দর্শক হুমড়ি খেয়ে পড়ছে। মাত্র ১২ ঘণ্টায় কেবল হিন্দি ভার্সনের ১ লাখের বেশি টিকিট বিক্রি হয়েছে বলে জানা গিয়েছে। শনিবার (৯ এপ্রিল) পর্যন্ত যা ৩ লাখ ২৫ হাজারের বেশি ছাড়িয়েছে।

পিঙ্কভিলার এক প্রতিবেদনে জানা যায়, কেবল হিন্দি ভার্সনেই সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রির আয় প্রায় ১০ কোটি রুপি। এখনো বাকি চারদিন। এর মধ্যে অংকটা ২০ কোটি যে ছাড়িয়ে যাবে তা আর বলার অপেক্ষা রাখেনা।

সেদিক থেকে মোট পাঁচটি ভাষায় মুক্তির অপেক্ষায় থাকা ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ এর সব ভাষার অগ্রিম টিকিট বিক্রির হিসাব করলে অংকটা ৫০ কোটি রুপির বেশি হবে বলেই ধারণা করা হচ্ছে। যা সম্প্রতি মুক্তি পাওয়া ব্লকবাস্টার হিট ‘আরআরআর’ সিনেমাকেও ছাড়িয়ে যাবে।

বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানিয়েছেন, অনেক চড়া দামে বিক্রি হচ্ছে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ এর অগ্রিম টিকিট। মুম্বাইতে ছবিটির একটি টিকিট ১৫০০ রুপিতে বিক্রি হলেও, দিল্লিতে সেই অংকটা ১৮০০ থেকে ২০০০ রুপি ছাড়িয়ে যাচ্ছে।

তরণ আদর্শ বলেন, ‘সিনেমাটির অগ্রিম বুকিং অবিশ্বাস্য! তুফান আসছে!’

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back