চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

১০ কোটির বিজ্ঞাপনের প্রস্তাব ফেরালেন যশ

পান-মসলার বিজ্ঞাপন করে কদিন আগেই বিপাকে পড়েছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। শেষমেশ ক্ষমা চেয়ে সেই পান-মসলা সংস্থার প্রচার-দূতের ভূমিকা থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেতা। এবার একই পথে হাঁটলেন ‘কেজিএফ’ খ্যাত কন্নড় তারকা যশ।

জানা গেছে, বিপুল অংকের টাকার প্রস্তাব পেয়েও এক পান-মসলার সংস্থার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন যশ।

Reneta June

মূলত ‘কেজিএফ ২’-এর সাফল্য ইতোমধ্যেই যশকে বলিউডে জনপ্রিয়তার স্বাদ দিচ্ছে। যারই প্রেক্ষিতেই একাধিক বিজ্ঞাপনের জন্য ইতিমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন যশ।

বিজ্ঞাপন

জানা গেছে, পান-মসলা সংস্থাটি বিজ্ঞাপনের জন্য যশের সঙ্গে বেশ কয়েক কোটি টাকার চুক্তি করতে চেয়েছিল। তবে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন কন্নড় অভিনেতা। যদিও যশ নিজে এ নিয়ে মুখ না খুলেননি। তবে তাঁর বিজ্ঞাপনী চুক্তির দায়িত্বে থাকা সংস্থার তরফ থেকে খবরটি মিলেছে।

যশের বিজ্ঞাপনী চুক্তি তত্ত্বাবধানের দায়িত্বে থাকা ওই সংস্থার প্রধান অর্জুন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ওই পান-মসলা সংস্থা ১০ কোটি টাকার বেশি অঙ্কের চুক্তি প্রস্তাব দিয়েছিল যশকে। কিন্তু এই মুহূর্তে তাঁরা খেয়াল রাখছেন যশের কোন বিজ্ঞাপন সমাজে যেন কোন ভুল বার্তা না দেয়। সে কথা মাথায় রেখেই তারকার বিজ্ঞাপনী চুক্তি বাছাই করছে সংস্থা।

ইতোমধ্যেই পান-মসলার বিজ্ঞাপন করে জনরোষের মুখে পড়েছেন জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। আর তাই তো যশের বিজ্ঞাপনের ক্ষেত্রেও সচেতন হচ্ছেন যশের বিজ্ঞাপন-বিষয়ক ওই সংস্থা।