চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হাস্যোজ্জল সুশান্তের সামনে দাঁড়িয়ে কাঁদলেন সবাই

সুশান্তের মৃত্যু শোক কাটিয়ে উঠতে পারছে না তার পরিবার, বন্ধু বান্ধব, সহকর্মী ও ভক্ত অনুরাগীরা। অনেকে তো এখনো বিশ্বাসই করতে পারছেন না সর্বদা হাস্যোজ্জল, প্রাণোচ্ছ্বল সেই মুখটির দেখা মিলবে না আর কখনোই!

কিন্ত এরইমাঝে সুশান্তের স্মৃতিতে তার পাটনার বাড়িতে একটি প্রার্থনা সভার আয়োজন করেছিলেন তার পরিবার। যার বেশ কিছু ছবি স্যোশাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে।

বিজ্ঞাপন

প্রার্থনা সভায় রাখা হয়েছিলো সুশান্তের হাস্যোজ্জল একটি ছবি। এদিন যখন এমন একটি ছবির সামনে সবাই দাঁড়িয়ে প্রার্থনা করছিলেন, তখন সুশান্তকে মনে করে সবাই ছিলেন অশ্রুসজল।

সেই স্মরণ সভায় সুশান্তের পরিবার ছাড়াও উপস্থিত ছিলেন তার নিকট আত্মীয়স্বজন ও বন্ধুরা। এছাড়াও প্রার্থনা সভায় আরো উপস্থিত হয়েছিলেন বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদি সহ স্থানীয় নেতৃবৃন্দ।

১৪ জুন রহস্যজনকভাবে মৃত্যু হয় বলিউডের তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এদিন দুপুরে মুম্বাইয়ের নিজ বাসা থেকে এই অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এরপর দিনই পুলিশের দেয়া রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। বিগত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন। তবে কী কারণে হতাশায় ভুগছিলেন সেটি খতিয়ে দেখতে ইতোমধ্যেই পুলিশ ১৪ জনের বয়ান নিয়েছে।