চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হাসি ও ভয়ের ছবি ‘লক্ষ্মী বোম্ব’, প্রকাশিত ট্রেলার

‘লক্ষ্মী বোম্ব’ এর ফার্স্ট লুকেই চমকে দিয়েছিলেন অক্ষয় কুমার। এবার প্রকাশিত হলো বহুল প্রতীক্ষিত এই ছবির ট্রেলার। প্রায় পৌনে চার মিনিটের এই ট্রেলারে উঠে এসেছে ছবির ধরন। হাসির উপাদান যেমন রয়েছেন, তেমনি দর্শককে ভয় পাইয়ে দেয়ারও যথেষ্ট মসল্লা রয়েছে।

তামিল হরর কমেডি ‘মুনি ২ : কাঞ্চনা’ ছবির হিন্দি রিমেক হচ্ছে ‘লক্ষ্মী বোম্ব’। মূল তামিল ছবির পরিচালক রাঘব লরেন্স এই ছবির মাধ্যমেই নিজের বলিউড ক্যারিয়ারের অভিষেক ঘটাতে চলেছেন। অক্ষয় ছাড়াও কিয়ারা আদবানি, তুষার কাপুর, শরদ কেলকার, অশ্বিনী কালসিকারকেও দেখা যাবে এই ছবিতে।

বিজ্ঞাপন

ট্রেলারের শুরুতে দেখা যায় অক্ষয় হাজির হয়েছেন কিয়ারার বাবা-মা’র বাড়িতে। কিয়ারার মা ছায়া শরীর নিয়ে আতঙ্কিত, এবং শাশুড়ির এই ভয় দূর করতে তৎপর অক্ষয় কুমার। যদিও শ্বশুর মশাইয়ের সঙ্গে একদমই বনিবনা হয় না অক্ষয়ের। এর মাঝে আচমকাই বদলে যেতে থাকে অক্ষয়ের আচার-আচরণ। ভূতে অবিশ্বাসী লক্ষণ ঘোষণা করেছিল ‘আমার সামনে ভূত হলে আমি হাতে চুড়ি পরে নেব’। একদিন সত্যি চুড়ি হাতে নিজের স্বামীকে দেখতে পাবেন কিয়ারা। এই পালাবদলের প্রেক্ষাপটেই হাস্যরস এবং ভয় দুইয়ের মিশেলে ‘লক্ষ্মী বোম্ব’ সাজিয়ে তুলেছেন পরিচালক।

এদিন অক্ষয় ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন- ‘যে যেখানে আছেন, সেখানেই দাঁড়িয়ে পড়ুন এবং তৈরি হয়ে যান দেখতে লক্ষ্মী বোম্বের ট্রেলার। কারণ লক্ষ্মীর বর্ষণ হবে এবার!’

এই ছবিতে এক রূপান্তরকামী আত্মার খপ্পরে পড়বেন অক্ষয়, এরপর লক্ষ্মীর অবতারে অবতীর্ণ হবেন তিনি। ৯ নভেম্বর থেকে এই ছবির অনলাইন স্ট্রিমিং হবে ডিজনি প্লাস হটস্টারে।