চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হাসির পাত্র মোশাররফ!

বুধবার চ্যানেল আইয়ের পর্দায় মোশাররফ-তিশা অভিনীত ‘হাসির পাত্র’…

জহির একজন বিখ্যাত কমেডি অভিনেতা। তার শুরুটা হয়েছিল মঞ্চ দিয়ে। তুমুল ব্যস্ততায় মঞ্চের সাথে তার বিচ্ছেদ ঘটেছে ১০ বছর আগে। ১৫ বছর ধরে সে এক টানা টেলিভিশন ও সিনেমায় কাজ করে যাচ্ছে। আকাশ ছোঁয়া জনপ্রিয়তায় সে জীবনে কোনো ব্রেক নিতে পারেনি। তবে এখন তার বয়স ৩৮। এই মাঝ বয়সে এসে তার আর কমেডি চরিত্রে অভিনয় করতে ভালো লাগছে না।

আজকাল সে চেষ্টা করছে কিছু সিরিয়াস চরিত্রে কাজ করতে। কিন্তু তা কেউ দেখছে না। মিডিয়ার মানুষ ভেবেই নিয়েছে সে অন্যকিছু পারে না। দর্শক তাকে হাসির পাত্র হিসেবেই চায়। সে কিসে হাসবে তা কেউ জানতে চায় না। সে হাসিমুখে ক্যামেরায় শট দেয়া আর কাট হলেই অদ্ভুত বিষাদ তাকে গ্রাস করে। সে এখন আয়না দেখতে পারে না। আয়নায় দাঁড়ালেই যেন অসংখ্য মানুষ তার দিকে রিমোট তাক করে বলছে আমাদের হাসাও। এদিকে টিভি চ্যানেল, ডিরেক্টর, প্রোডিউসারের চাপ ক্রমশ বেড়ে যাচ্ছে। জহিরকে নিয়ে সবার কতো কতো প্রজেক্টের প্ল্যান!

বিজ্ঞাপন

এমনই এক গল্পে নির্মিত হয়েছে টেলিছবি ‘হাসির পাত্র’। যেখানে নাম চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার তারকা অভিনেতা মোশাররফ করিম।

মাসুম শাহরিয়ারের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। যা বুধবার (২১ অক্টোবর) বিকেল ৩টা ৫ মিনিটে দেখানো হবে চ্যানেল আইয়ের পর্দায়।

এতে মোশারফ করিম ছাড়াও অভিনয় করেছেন তিশা, শেখ মাহবুবুর রচমান, চাষী আলম, আশরাফুল আশীষ, ইমাদ ওয়াসেফ, মনিষা প্রকৃতি প্রমুখ।