চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

হারাগাছে তাজুলের মৃত্যু: জেলা জজের কমিটিকে প্রতিবেদন দিতে নির্দেশ

Nagod
Bkash July

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে তাজুল ইসলামের মৃত্যুর ঘটনার তদন্তে জেলা ও দায়রা জজের নেতৃত্বে তিন সদস্যের কমিটি গঠন করে দিয়েছেন হাইকোর্ট।

Reneta June

রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত পুলিশ কমিশনার সমন্বয়ে গঠিত এই কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে আদালতে প্রতিবেদন দিতে নির্দেশ দেয়া হয়েছে।

বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ বুধবার এই আদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে শুনানিতে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত দাশ গুপ্ত। আর আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী জ্যোতির্ময় বড়ুয়া।

তাজুল ইসলামের মৃত্যুর ঘটনায় পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন হাইকোর্ট বেঞ্চের নজরে এনে প্রয়োজনীয় নির্দেশনা চান ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া।

এর আগে স্থানীয়দের বরাতে গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, ‘হারাগাছ থানা পুলিশ সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হারাগাছ পৌর এলাকার নতুন বাজার বছি বানিয়ার তেপথি মোড়ে অভিযানে যায়। সেখানে তাজুল ইসলামকে পুলিশ মাদকসহ আটকের অভিযোগে মারধর করে।

পুলিশের মারধরে তিনি জ্ঞান হারান এবং পুলিশ তাকে ধাক্কা দিলে পাশের দেয়ালে আঘাত পেয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। এই ঘটনার প্রতিবাদে থানা ঘেরাও করে ভাঙচুর চালায় এলাকাবাসী। তবে, মারধরের অভিযোগ অস্বীকার করে পুলিশ।’

BSH
Bellow Post-Green View