চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘হল রিপোর্ট ভালো, তবে দর্শক বলছে পুরনো গল্প’

বহু আলোচনা সমালোচনার পর শুক্রবার (১২ মার্চ) মুক্তি পেয়েছে প্রবীণ নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ছবি ‘তুমি আছো তুমি নেই’। প্রথম দিনে ছবিটি দর্শক পেয়েছে আশাব্যঞ্জক। তবে সিনেমা হল থেকে বেরিয়ে দর্শক ছবিটিকে বলছেন ‘পুরনো গল্পের ছবি’।

এমনটাই জানালেন খোদ ‘তুমি আছো তুমি নেই’ এর প্রযোজক সিমি ইসলাম কলি। শনিবার দুপুরে চ্যানেল আই অনলাইনের সাথে ছবি মুক্তির প্রথম দিনের হালচাল জানিয়ে এই প্রযোজক আরো বলেন, প্রতিটি সিনেমা হলের প্রতিনিধি আমাকে ভালো রিপোর্টের কথাই জানিয়েছেন। এই ছবি নিয়ে যতো সমালোচনা হয়েছে, ততোট খারাপ এই ছবি নয়। তবে ছবিটিকে দর্শক পুরনো গল্পের বলে মন্তব্য করছেন। তবে দর্শকের কাছ থেকে কোনো বাজে মন্তব্য পাইনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মুক্তির দিনে রাজধানীর চিত্রামহলে গিয়েছিলেন সিমি। সেই সময়ের প্রেক্ষাপট জানিয়ে তিনি বলেন, মুক্তির দিনে শুধু চিত্রামহলেই গিয়েছি। অনেক দর্শককে দেখতে পেয়েছি। বলা যায় হাউজফুলেই ছিলো। বিষয়টি ফোন করে আমার নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুকেও জানিয়েছি। প্রথম দিনের রিপোর্টে আমরা খুশি।

বিজ্ঞাপন

ছবির প্রমোশনে কলাকুশলী কাউকেই পাচ্ছেন না বলেও এসময় আক্ষেপ করেন এই প্রযোজক। ছবির নায়িকা দীঘির একটি মন্তব্য ঘিরে বিতর্ক তৈরী হওয়ায় প্রচারণায় তাকে তো পাচ্ছেনই না, এমনকি এই ছবির প্রচারণায় নেই চিত্রনায়ক আসিফ ইমরোজও।

তারকাদের অসহযোগিতার মধ্যেও একাই সিনেমা হল দর্শনে ছুটছেন এই প্রযোজক। জানান, দীঘির সাথেতো যোগাযোগই নেই। আর এই ছবির নায়ককেও পাইনি। গতকাল দুপুরে নায়ককে মেসেজে বলেছি, আমাকে কি দুই তিন দিন সময় দিবেন, হলগুলো যেতাম! তিনি আমাকে কোনো উত্তর দেননি। পরে জানলাম তিনি নাকি বিকেলে শ্যামলী সিনেমা হলে ছবিটি দেখেছেন।

সিমি জানান, ঢাকা ও ঢাকার বাইরে থেকে বেশ ভালোই সাড়া পাচ্ছেন। শনিবার তিনি যাবেন রাজধানীর ‘নিউ গুলশান’ সিনেমা হলে।

দেশের ২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘তুমি আছো তুমি নেই’। ছবিতে দীঘি ও আসিফ ইমরোজ ছাড়াও অভিনয় করেছেন সুব্রত চক্রবর্তী, অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ। প্রযোজনার পাশাপাশি এই সিনেমায় অভিনয় করেছেন সিমি ইসলাম কলি।

বিজ্ঞাপন