চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্বাধীনতা দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারে বলিউডের যশপাল

যশপাল শর্মা বলিউডের নামজাদা অভিনেতা। নির্মাতা তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়ায়’ ছবির মাধ্যমে তিনি এই প্রথম বাংলা ভাষার ছবিতে কাজ করছেন।
এরই মধ্যে যশপাল শর্মা তার অংশের শুটিং শেষ করেছেন। রাত পোহালেআ উড়াল দেবেন মুম্বাই। তার আগে স্বাধীনতার দিনে ঢাকার বিভিন্ন স্থান ঘুরে দেখছেন। তার অংশ হিসেবে ঘুরে দেখলেন কেন্দ্রীয় শহীদ মিনার।

বলিউডের ‘রাউডি রাঠোড়’ ছবির এই ছবির এই অভিনেতা বিকেল ৫ টায় শহীদ মিনার চত্বর প্রদর্শন করেন। যশপাল শর্মা সঙ্গে ছিলেন চ্যানেল আই অনলাইনের এই প্রতিবেদক।

বিজ্ঞাপন

২০ মিনিটের মতো যশপাল শর্মা শহীদ মিনারের চারপাশ ঘুরে দেখেন। এসময় যশপাল শর্মা বলেন, ফাগুন হাওয়ায় কাজ করার সময় শহীদ মিনার সম্পর্কে জেনেছি। দেখার ইচ্ছে ছিল। খুব ভালো লেগেছে।
শহীদ মিনার শেষে দোয়েল চত্বর হয়ে শিল্পকলা একাডেমী পরিদর্শন করেন যশপাল শর্মা। তখন তার সাথেই ছিলেন চ্যানেল আইয়ের জেনারেল ম্যানেজার(ড্রামা এন্ড টেলিফিল্ম), শিল্পী সংঘের সভাপতি এবং অভিনেতা শহীদুল আলম সাচ্চু। শহীদ মিনার প্রদর্শনীর পর তার হাতে চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের পক্ষ থেকে একটি গিফট ব্যাগ তুলে সাচ্চু।

গত ১০ মার্চ থেকে খুলনার পাইকগাছা এলাকায় ফাগুন হাওয়ায় ছবির শুটিং করেন যশপাল শর্মা। ওই ছবিতে তিনি পাকিস্তানি অফিসারের চরিত্রে অভিনয় করছেন।
যশপাল শর্মা জানান, প্রথমবার ঢাকার ছবিতে কাজের অভিজ্ঞা খুব ভালো। বাংলাদেশ প্রসঙ্গে তিনি বলেন, এক কথায় বাংলাদেশ ইজ অ্যা মাইন্ডব্লোয়িং কান্ট্রি।

বিজ্ঞাপন