চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্টার্টআপ ডি টোয়েন্টিফোর লজিস্টিকসের সাথে গ্রামীণফোনের চুক্তি সই

গ্রামীণফোনের সাবেক এমপ্লয়ীদের স্টার্টআপ ‘ডি টোয়েন্টিফোর লজিস্টিকস লিমিটেড’র সাথে চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন ।

প্রতিষ্ঠানের এমপ্লয়িদের মধ্যে উদ্যোক্তা মনোভাব বিকাশে ধারাবাহিক প্রচেষ্টা অংশ হিসাবে ডি টোয়েন্টিফোর লজিস্টিকস কার্যকরীভাবে সার্বিক সহযোগিতা করেছে গ্রামীণফোন ।

প্রাথমিকভাবে গ্রামীণফোনের জন্য নির্দিষ্ট ইনভেনটরি, ডেলিভারি ম্যানেজমেন্ট, আর্কাইভিং ও ডিসপোজাল ম্যানেজমেন্ট নিয়ে কাজ করবে ডিটোয়েন্টিফোর লজিস্টিকস।

এ উপলক্ষে মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ জিপি হাউজে এক একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় । গ্রামীণফোনের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার ইয়েন্স বেকার এবং ডিটোয়েন্টিফোর লজিস্টিকসের ব্যবস্থাপনা পরিচালক মো. জিয়াউল করিম নিজেদের প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি হস্তান্তর করেন । অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার সৈয়দ তানভির হোসেন, ডিরেক্টর বিজনেস পার্টনার ও সার্কেল এইচ আর ইয়াসির মাহমুদ খান, হেড অব ইন্ডাষ্ট্রিয়াল রিলেশন কে এম সাব্বির এবং প্রতিষ্ঠানটির হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার সহ দুই প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকতারা ।

বিজ্ঞাপন

নিজেদের ইনভেনটরি, ডেলিভারি, আর্কাইভাল ও ডিসপোজাল ম্যানেজমেন্ট সমন্বিত প্রক্রিয়ার অন্তর্ভুক্ত করার মাধ্যমে সর্বোচ্চ প্রবৃদ্ধি নিশ্চিতে গ্রামীণফোন ডিটোয়েন্টিফোর লজিস্টিকসের সাথে চুক্তি করেছে । গ্রামীণফোনের সাবেক কর্মীদের স্টার্টআপগুলোকে উৎসাহ প্রদানের ধারাবাহিক প্রক্রিয়ার অংশ হিসেবেই এ ঘোষণা দেয়া হয়। এর আগে গ্রামীণফোন একইভাবে সাবেক কমীদের প্রতিষ্ঠিত রিকম ও ভিএক্স সার্ভিসেস লিমিটেড নামে দুটি স্টার্টআপকে সহায়তা প্রদান করেছে ।

পে-রোল, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়িটি ফান্ড, ওয়ার্কার্স প্রফিট পার্টিসিপেশন ফান্ড ম্যানেজমেন্ট, ফাইন্যান্স এক্সপেন্স-টু-পে প্রসেস, ব্যাংক কালেকশন অপারেশন ও এ সম্পর্কিত অন্যান্য সফটওয়্যার সল্যুশন সহ এইচআর ও অ্যাকাউন্টিং বিপিও ম্যানেজড সার্ভিস এর জন্য রিকম কনসাল্টিং লিমিটেডের সাথে যুক্ত আছে গ্রামীণফোন । অন্যদিকে, অ্যাকসেস কন্ট্রোল সিস্টেমস থেকে শুরু করে ম্যানেজমেন্ট বিল্ডিং ও সিস্টেম মেইনটেনেন্স ফ্যাসিলিটি ম্যানেজমেন্ট সল্যুশনে গ্রামীণফোনকে সেবা প্রদান করে আসছে ভিএক্স সার্ভিসেস লিমিটেড ।

গ্রামীণফোনের চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার সৈয়দ তানভির হোসেন বলেন, “গ্রামীণফোনে আমরা ভবিষ্যতমুখী দক্ষতা অর্জন এবং লীন অপারেটিং মডেল চালু করতে চাই। নতুন এই স্টার্টআপটির সহজ অপারেটিং মডেল এবং দক্ষ পরিচালন প্রক্রিয়া আমাদের লজিস্টিক কার্যক্রম স্মার্ট ও কার্যকরভাবে পরিচালনা করতে সহায়তা করবে বলে আমি বিশ্বাস করি। গ্রাহকদের প্রত্যাশা পূরণে, আমরা কাজ করার নতুন উপায়গুলো সর্বোত্তমভাবে কাজে লাগানোর মাধ্যমে একসাথে একই লক্ষ্য নিয়ে এগিয়ে যাবো বলে আশা করি ।”

ডিটোয়েন্টিফোর লজিস্টিকসের ব্যবস্থাপনা পরিচালক মো. জিয়াউল করিম বলেন, “গ্রামীণফোনের সাথে কাজ করার সুযোগ পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের উন্নত সক্ষমতা এবং উচ্চ প্রযুক্তির অপারেটিং মডেল একটি ফিউচার-রেডি লজিস্টিকস সেবা অবকাঠামোর আওতায় গ্রামীণফোনকে গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে সাহায্য করবে ।”

ডিটোয়েন্টিফোর লজিস্টিকসের নেতৃত্বে রয়েছেন একদল দক্ষ এবং অভিজ্ঞ প্রাক্তন গ্রামীণফোন কর্মী, যাদের লক্ষ্য ডিটোয়েন্টিফোর লজিস্টিকসকে একটি নির্ভরযোগ্য ও ব্যতিক্রমী লজিস্টিকস সেবা প্রদানকারী প্রতিষ্ঠানে পরিণত করা। অভিজ্ঞতা, সক্ষমতা এবং বিশ্বস্ততা – এই তিন শক্তিকে পুঁজি করে ডিটোয়েন্টিফোর লজিস্টিকস দেশের আইনগত, নৈতিক ও পরিবেশগত নীতিমালাকে অগ্রাধিকার দিয়ে অত্যাধুনিক সেবা প্রদান করে ।

বিজ্ঞাপন