চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সৌন্দর্য সচেতনতায় ‘স্কিনকোড’

সৌন্দর্য সচেতনতায় বিশ্বজুড়ে খ্যাতি আছে সুইজারল্যান্ডের বিশ্ববিখ্যাত স্কিনকেয়ার পণ্য নির্মাণকারী কোম্পানি ‘স্কিনকোড’-এর। বাণিজ্যিকভাবে বিপণনের উদ্দেশ্যে স্কিনকোড এবার বাংলাদেশে। যার আমদানিকারক প্রতিষ্ঠান ইনফিনিটি মার্কেটিং লিমিটেড।

রাজধানীর গুলশানের একটি অভিজাত হোটেলে স্কিনকোড কোম্পানির প্রতিনিধিদের সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে এই বিপণন কার্যক্রম শুরু করে ইনফিনিটি মার্কেটিং লিমিটেড।

বিজ্ঞাপন

এ সময় ইনফিনিটি মার্কেটিং লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিএমডি মেহেদি হাসান মিঠু, সিইও ডক্টর সিরাজুল আমিন, মার্কেটিং ডিরেক্টর নুরুজ্জামান বাবু, এইচআর চিফ মেজর রিফাই হাসান।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে স্কিনকোন কোম্পানির প্রতিনিধি সেসিলিয়া মারিয়া উইডনার বলেন, ত্বকের যত্নে কখনই আপোষ করা উচিত না। এই আপোষ না করার মানসিকতাটাই আমাদের মূল পুঁজি। সুইজারল্যান্ডসহ বেশ কয়েকটি দেশে আমরা সফলতার সঙ্গে আমাদের পণ্য বিপনন করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় এবার যোগ হলো বাংলাদেশ।

তিনি আরো বলেন, এ দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি নোটিশ করার মত সেটা হচ্ছে সৌন্দর্য সচেতনতা। এ কারণে স্কিনকোড বেশ জনপ্রিয় হবে এখানে। আমাদের পণ্য যে একবার ব্যবহার করবে তাদের আমাদের পরিবারের সদস্য হয়েই থাকতে হবে সারাজীবন। এই কথাটা এত জোর দিয়ে বলার সাহস পাচ্ছি কোয়ালিটির কারণে।

ইনফিনিটি মার্কেটিং লিমিটেডের ডিএমডি মেহেদি হাসান মিঠু বলেন, কোয়ালিটি এবং লয়ালিটি এই দুই মূলমন্ত্রকে পুঁজি করে আমরা ব্যবসা করি। স্কিনকোড সুইজারল্যান্ডের বেশ জনপ্রিয় কোম্পানি। তারা নিজেদের গুণগত মানের উপর ভর দিয়ে বিশ্বের বিভিন্ন দেশে বেশ সফলতার সাথেই ব্যবসা করে যাচ্ছে। আমরা এই প্রোডাক্ট নিয়ে বেশ কিছুদিন গবেষণা করেছি। এরপর সিদ্ধান্তে এসেছি বাংলাদেশের বিউটিখাতে স্কিনকোড ব্যাপক পরিবর্তন আনতে সক্ষম।

প্রোডাক্ট লঞ্চিং প্রোগ্রাম শেষে স্কিনকোড সুইজারল্যান্ডের একজন বিউটিশিয়ান প্রোডাক্ট ব্যবহার সম্পর্কে একটি সেমিনার করানো হয়। সেখানে জানা যায় ‘স্কিনকোড’-এর পণ্যের মধ্যে রয়েছে বিভিন্ন মেকআপ সামগ্রী ও তকের যত্ন নেয়া বিভিন্ন প্রসাধনী।