চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সোনালী ব্যাংক ভবনে বঙ্গবন্ধু ম্যুরাল ও মুজিব কর্নারের উদ্বোধন

মুজিব শতবর্ষে সোনালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয় ভবনে মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে মুজিব কর্নার ও বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার রাজধানীর মতিঝিলে ব্যাংকটির প্রধান কার্যালয়ে মুজিব কর্নার ও বঙ্গবন্ধু ম্যুরালের উদ্বোধন করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

বিজ্ঞাপন

এ সময় তিনি বলেন: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, এটি শুধু একটি নাম নয়, একটি দর্শন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধায় বঙ্গবন্ধু ম্যুরাল ও ‘মুজিব কর্নার’ স্থাপন করেছে সোনালী ব্যাংক। এটা জাতির পিতার প্রতি আমাদের সম্মান।

বিজ্ঞাপন

সোনালী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী বলেন, আমরা চেষ্টা করেছি এখানে বঙ্গবন্ধুর অমর বাণী তুলে ধরতে। এখানে তুলে ধরছি, সরকারি চাকরিজীবীদের উদ্দেশে জাতির পিতার দেয়া ভাষণ। তরুণ প্রজন্ম যেন জাতির পিতাকে উপলব্ধি করতে পারে, জানতে পারে এজন্য তার দেয়া বক্তব্য, ছবিসহ নানা বিষয় তুলে ধরা হয়েছে এখানে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম, রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহীরা  এসময় উপস্তিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনালী ব্যাংকের ব্যাংকগুলোর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নিরবাহী মো. আতাউর রহমান প্রধান।