চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সেরার প্রশ্নে আমি মেসিকেই বেছে নেব

ক্রীড়াঙ্গনে করোনাভাইরাস স্থবিরতার মধ্যেও প্রায়শই আলোচনায় থাকছেন লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। যার বেশিরভাগই দুজনের কে সেরা কেন্দ্রিক। বিতর্ক করছেন বিশ্বের নানা প্রান্তের তারকারা। এবার তাতে নাম লেখানেল ওয়েন রুনি। সেরার প্রশ্নে এ ইংলিশম্যান বন্ধু রোনালদোকে পাশ কাটিয়ে বেছে নিয়েছেন মুগ্ধ করা মেসিকে।

রোনালদোর সঙ্গে জুটি গড়ে খেলেছেন রুনি। ম্যানচেস্টার ইউনাইটেডে দারুণ জুটি গড়েছেন দুজনে। আর মেসিকে দেখেছেন কেবল প্রতিপক্ষ হিসেবে। তাতেও সেরা বেছে নিতে তাকে দ্বিধায় পড়তে হয়নি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রোনালদোর সাথে মিলে ম্যানইউকে ২০০৮ সালের চ্যাম্পিয়ন্স লিগ জেতানো রুনি মনে রেখেছেন দুবার জিততে না পারার স্মৃতি। ২০০৯ ও ২০১১ সালে যে দুবার তাদের হারিয়ে শিরোপা জেতে মেসির বার্সেলোনা। ম্যাচে দারুণ খেলা মেসি গোলও করেছিলেন। দারুণ উপমায় রুনি টেনেছেন সেটাই।

বিজ্ঞাপন

‘রোনালদো বক্সের মধ্যে নির্মম, একজন খুনি। মেসি সেখানে মারার আগে অত্যাচার করে ছাড়ে। গোলের পর গোল করে দুজনে খেলাটাকে বদলে দিয়েছে।’

বলছেন সেরা হিসেবে সবসময় মেসিকেই বেছে নেবেন রুনি, ‘ক্রিস্টিয়ানোর সঙ্গে আমার ভালো বন্ধুত্ব, তবে আমি মেসিকেই বেছে নেব। মেসি মনে হয় না কখনও জোরের শটে গোল এনেছে, সে কেবল আলতো টোকায় বল জালে পাঠায়।’