চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সেন্সরে যাচ্ছে মিলন-মমর ‘আলতাবানু’

কথাসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে তৈরি হয়েছে ‘আলতাবানু’ চলচ্চিত্র। চিত্রনায়ক আনিসুর রহমান মিলন ও চিত্রনায়িকা জাকিয়া বারি মম অভিনীত এই ছবিটি পরিচালনা করেছেন অরুণ চৌধুরী। নির্মাতা জানান, শিগগির আলতাবানু ছবিটি সেন্সরে জমা পড়বে। সবকিছু ঠিক থাকলে আগামী সপ্তাহেই মুক্তির অনুমতিপত্র হাতে পেতে পারে ‘আলতাবানু’।

গেল বছরের জুলাই মাসে ‘আলতাবানু’ ছবির শুটিং শুরু হয়। টানা শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ হয়েছিল। ‘আলতাবানু’র শুটিং হয় মানিকগঞ্জের ঘিওর উপজেলার কালিগঙ্গা নদীর পাড়ে শুটিং। মিলন-মম ছাড়াও অভিনয় করেছেন মামুনুর রশিদ, দিলারা জামান, রাইসুল ইসলাম আসাদ, ফারজানা রিক্তা, আহসানুল হক মিনু।

আলতা ও বানু নামের দুই বোনের জীবনের নানা ঘটনা নিয়ে এগিয়েছে এই ছবির গল্প। আলতা চরিত্রে অভিনয় করবেন মম এবং বানু চরিত্রে অভিনয় করবেন ফারজানা রিক্তা। শুটিং ও ডাবিং ছাড়া আলতাবানু ছবির যাবতীয় পোস্ট প্রডাকশনের কাজ করা হয় মাদ্রাজ থেকে।

মম বলেন, বর্তমান সময়ের অনেক ছবি থেকে এ ছবিতে আমার চরিত্রের ধরন ভিন্ন বলে মনে হয়েছে। আমি তো ভালো কাজের অপেক্ষায় ছিলাম। ‘আলতাবানু’তেমনই একটি ছবি হতে যাচ্ছে। কয়েকদিন পরই ছবির শুটিং শুরু হবে। আমার বিশ্বাস, ছবিটি দর্শক পছন্দ করবেন। সংখ্যা নয়, দর্শক মনে রাখে ভালো কাজের কথা।

আলতাবানু প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। শোনা যাচ্ছে, এপ্রিল মাসে মুক্তি পেতে পারে মিলন-মম জুটির এই ছবিটি।