চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুস্থ কণ্ঠশিল্পী আকবর, ফিরলেন স্টেজ শো ও গানে

মুমূর্ষু অবস্থা থেকে ফিরে এসেছেন কণ্ঠশিল্পী আকবর…

মুমূর্ষু অবস্থা থেকে ফিরে এসেছেন কণ্ঠশিল্পী আকবর। করোনাকালীন তিনি প্রচণ্ড অসুস্থ ছিলেন। হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে।

এ গায়ক জানালেন, তিনি এখন সুস্থ। আপাতত কোনো অসুস্থতা নেই। তবে ঔষধ খেতে হচ্ছে। আগের মতো আবার স্বাভাবিক জীবন যাপন করছেন। স্টেজ শো করছেন। নতুন গানে কণ্ঠও দিয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার বিকেলে চ্যানেল আই অনলাইনের সাথে আলাপে আকবর জানান, ডিসেম্বরে কলকাতায় চিকিৎসা নিতে গিয়েছিলাম। সেই মাসের ৮ থেকে ২০ তারিখ পর্যন্ত সেখানে চিকিৎসা নিয়েছি। নারায়োনা হেলথ হাসপাতাল থেকে চিকিৎসা নেয়ার পর সুস্থতা অনুভব করছি। শরীরে ঘা-এর দাগ রয়েছে। সেগুলোর জন্য ঔষধ খাচ্ছি। এছাড়া আপাতত সমস্যা নেই।

বিজ্ঞাপন

থার্টিফার্স্ট নাইট থেকে আকবর স্টেজ শোতে ফিরেছেন বলেও জানালেন। জানুয়ারি-ফেব্রুয়ারি মিলিয়ে ছয়টির মতো স্টেজ শো করেছেন। বেশিরভাগই পাঁচ তারকা হোটেলে কর্পোরেট শো।

করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সঙ্গে সঙ্গে আরও শোগুলো ধীরে ধীরে বাড়ছে বলে জানালেন আকবর। তিনি বলেন, মঙ্গলবার রাতে একটি ইসলামিক গানে কণ্ঠ দিয়েছি। খুব সুন্দর গান।

প্রায় একবছর পর নতুন গানে কণ্ঠ দিয়েছেন বলে জানালেন ‘হাত পাখার বাতাস’ গান দিয়ে পরিচিতি পাওয়া গায়ক আকবর। তিনি বলেন, সুস্থ হওয়ার পর গতরাতেই প্রথম নতুন গানে কণ্ঠ দিয়েছি। গানটির কথা ও সুর করেছেন স্বপন আহসান। গানটির রেকর্ডিং হয়েছে একটি বেসরকারি রেডিও স্টেশনে।

বিজ্ঞাপন