চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘সুরাজের কারণে দিশার আত্মহত্যা’- গুঞ্জন উড়িয়ে পাল্টা মামলা

সাত বছর আগে প্রয়াত প্রেমিকা জিয়া খানের আত্মহত্যার মামলায় নাম এসেছিল সুরাজ পাঞ্চোলির। সেই মামলা মিটমাট না হতেই চলতি বছর সুশান্তের ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যায় নাম জড়িয়েছে সুরাজের। যা সম্পর্কিত বিভিন্ন খবর ইতোপূর্বেই প্রকাশ পেয়েছে গণমাধ্যমগুলোতে।

কিন্তু এতদিন সুরাজ চুপ থাকলেও সম্প্রতি নিজেকে নির্দোষ দাবি করে প্রতিবাদ করেছেন তিনি। সেই সাথে তার নামে অপপ্রচার চালানোয় মুম্বাইয়ের ভারসোভা থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

বিজ্ঞাপন

মূলত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক এক সপ্তাহ আগে (৮ জুন) তার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান ছিল, বহুতল ভবনে তার আবাসন থেকে ঝাঁপ দিয়ে আত্ম্যহত্যা করেছেন দিশা। কিন্তু কেন দিশা আত্মহত্যা করলেন? সুশান্তের মৃত্যুর সঙ্গে কি তার মৃত্যুর কোন যোগসূত্র রয়েছে? এই প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় উঠতে শুরু করে।

বিজ্ঞাপন

আর এরই মাঝে নানা তদন্তে গণমাধ্যমগুলোতে নাম চলে আসে সুরাজ পাঞ্চোলির। শোনা যায়, সুরাজের সঙ্গে দিশার সম্পর্ক ছিল। এমনকি সন্তান সম্ভবাও ছিলেন দিশা। অনাগত যেই সন্তানের বাবা ছিলেন সুরাজ। এসব বিষয় নিয়েই মিডিয়াতে নানা কথা ছড়ায়।

তবে সুরাজ পাঞ্চোলির দাবি দিশা বেঁচে থাকা অবস্থায় তার সাথে সম্পর্ক তো দূরে থাক, কখনো সাক্ষাৎই হয়নি।