চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুপার হিটের পথে আয়ুষ্মানের ‘বালা’

খান কিংবা কাপুরদের দিন বোধ হয় এবার শেষ হতে যাচ্ছে। কারণ বলিউডে এখন রাজ চলছে আয়ুষ্মান খুরানার! গত কয়েক বছরের হিসাব কষলে এটাই বাস্তব! একের পর এক সুপারহিট, ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দিয়ে আয়ুষ্মান নিজেকে এখন হিট মেশিন হিসেবেই যেন প্রতিষ্ঠিত করে ফেলেছেন।

গত ৮ নভেম্বর (শুক্রবার) মুক্তি পেয়েছে আয়ুষ্মানের নতুন সিনেমা ‘বালা’। বরাবরের মত এ ছবিতেও নিজের অভিনয়ের যাদু দেখিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

সেইসঙ্গে বক্স অফিসও দখল নিয়েছেন আয়ুষ্মান। তার অভিনয়ে মুক্তির প্রথমদিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়ে যাত্রা শুরু হয় ‘বালা’র। আর এবার মুক্তি মাত্র চার দিনেই প্রত্যাশার চেয়ে দ্বিগুণ আয় করেছে ছবিটি।

মুক্তির চার দিনে ‘বালা’ আয় করেছে ৫১.৫ কোটি রুপি। মুক্তির এক সপ্তাহ না যেতেই ৪৫ কোটি রুপি বাজেটের এই ছবিটি এখন সুপার হিটের পথে!

ট্রেড অ্যানালিস্ট তরুণ আদর্শও টুইট করে জানান যে, ‘বালা’ ছবিটি বাজিমাত করছে এবং এটি প্রথম সপ্তাহতেই সকল রেকর্ড ছাড়িয়ে যাবে।

সারাবিশ্বের প্রায় ৩৫০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আয়ুষ্মানের ‘বালা’। মূলত টাক সমস্যার গল্প নিয়ে তৈরি হয়েছে ছবিটি। সিনেমাটিতে আয়ুষ্মানের চরিত্রের নাম গৌরব রাওয়াত ওরফে বালা।

ছবিটিতে আয়ুষ্মান ছাড়া আরো অভিনয় করেছেন ইয়ামি গৌতম, ভূমি পেডনেকার প্রমুখ। ছবিটির প্রযোজনা করেছেন দিনেশ বিজন এবং পরিচালনা করেছেন অমর কৌশিক।

Bellow Post-Green View