চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুপারহিরো চরিত্রে দেখা যাবে ডিক্যাপ্রিওকে?

পৃথিবীর সেরা অভিনেতাদের একজন লিওনার্দো ডিক্যাপ্রিও, এই ব্যাপারে দ্বিমত পোষণ করার কথা নয় কারও। অভিনয় দিয়ে হাজারো মানুষের হৃদয় জিতে নিয়েছেন তিনি। ক্যারিয়ারের প্রায় তিন দশকে নানা ধরনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু সুপার হিরো চরিত্রে কখনই দেখা যায়নি তাকে। এক সাক্ষাৎকারে কারণটা জানালেন তিনি।

এক সাক্ষাৎকারে লিওনার্দো ডিক্যাপ্রিও জানিয়েছিলেন, মনের মতো সুপারহিরো প্রজেক্ট খুঁজে পাননি তিনি। স্যাম রাইমির স্পাইডার-ম্যান ছবির জন্য তাকে প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু সেই চরিত্রে তিনি রাজি হননি। কারণ, তার মনে হয়েছিল, স্পাইডার-ম্যানের পোশাক গায়ে তোলার জন্য প্রস্তুত নন তিনি।

বিজ্ঞাপন

এছাড়াও ব্যাটম্যান ফরেভার সিনেমায় তাকে রবিন চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেয়া হয়েছিল। সেই ছবি তিনি ফিরিয়েছিলেন অদ্ভুত এক অজুহাতে। বলেছিলেন জোল শুমাখারের মতো মেধাবী নির্মাতার ছবিতে কাজ করার যোগ্য নন তিনি।

বিজ্ঞাপন

এরপর তাকে প্রশ্ন করা হয়, সুপারহিরো চরিত্রে কি কখনই দেখা যাবে না তাকে? উত্তরে তিনি বলেন, ‘যেতেও পারে, হয়তো জানেন না। তাদের কাজের মান ভালো হচ্ছে, অনেক জটিল চরিত্রও তৈরি হচ্ছে সিনেমাগুলোতে। এখনও করিনি। তবে করবো না তো বলিনি।’

সুপারহিরোর পোশাকে লিওনার্দো ডিক্যাপ্রিওকে দেখার অপেক্ষায় আছেন তার অগণিত ভক্ত। যদি এমন কিছু ঘটে যায়, তাহলে সেই ছবি নিঃসন্দেহে ব্লকবাস্টার হবে। কইমই