চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘সিম্বা’র সিক্যুয়েল নিয়ে আসছেন রণবীর?

২০১৮ সালে মুক্তি প্রাপ্ত বলিউডের ব্লকবাস্টার সিনেমার অন্যতম হলো রোহিত শেঠি পরিচালিত ও রণবীর সিং অভিনীত ছবি ‘সিম্বা’। ২০১৫ সালের তেলেগু সিনেমা ‘টেম্পার’ এর হিন্দি রিমেক ‘সিম্বা’ বক্স অফিসে আয় করেছিল ৪০০ কোটি রুপিরও বেশি।

তারই প্রেক্ষিতে সম্প্রতি ‘সিম্বা’র সিক্যুয়েল নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন রণবীর।

সম্প্রতি বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘সিম্বা’র সিক্যুয়েল অবশ্যই তৈরি হবে। যদিও সেসময় আনুষ্ঠানিক ভাবে কোনও মন্তব্যই করেননি রণবীর।

বিজ্ঞাপন

রোহিত শেঠি সবসময়ই ‘সিম্বা’কে একটি ফ্র্যাঞ্চাইজি বানাতে চেয়েছিলেন জানিয়ে রণবীর বলেন, “এটিকে সর্বদা একটি ফ্র্যাঞ্চাইজি বানানোর উদ্দেশ্য ছিল। যখনই রোহিত স্যার এটি বানাবেন, আমি এটিতে থাকব, কারণ সিম্বা আমার পছন্দের চরিত্র।”

‘সিম্বা’ তে রণবীরের সঙ্গে সারা আলী খান এবং সোনু সুদ অভিনয় করেছিলেন। সঙ্গে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল ‘সিংঘাম’ সিরিজের অজয় দেবগনকে।

‘সিম্বা ২’ হওয়ার আগে রোহিত শেঠির ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে রণবীরকে, যেখানে তার বিপরীতে অভিনয় করবেন পুজা হেগড়ে। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীরের ‘জয়েশভাই জোয়ার্দার’।

বর্তমানে রণবীর শুটিং করছেন করণ জোহরের রোমান্টিক ড্রামা ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’-তে, এতে আলিয়া ভাট, ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমির মতো বলিউড তারকারা রয়েছেন।

বিজ্ঞাপন