চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিনেমা প্রযোজনায় নাম লেখালেন মেগান-হ্যারি

গত আট মাস আগে ব্রিটেনের রাজবাড়ি ছাড়েন ব্রিটিশ যুবরাজ প্রিন্স হ্যারি এবং তার স্ত্রী হলিউড অভিনেত্রী মেগান মার্কেল। এরপর যুক্তরাষ্ট্রে বসতি গড়েন তারা। তবে রাজ প্রাসাদ ছেড়ে বর্তমানে কী করছেন এই দম্পতি তা নিয়ে কম বেশি সবার মাঝেই আগ্রহ রয়েছে। আর সেই আগ্রহের প্রেক্ষিতেই এবার জানা গেল- চলচ্চিত্র ও ডকুমেন্টারি প্রযোজনায় দেখা যাবে প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগানকে।

জানা গেছে, মার্কিন বিভিন্ন স্ট্রিমিং প্লাটফর্মে সিনেমা, ডকুমেন্টারি ও সিরিয়াল প্রযোজনা করবেন তারা। যার ফলে ইতোমধ্যেই আন্তর্জাতিক প্লাটফর্ম নেটফ্লিক্সের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন এই দম্পতি।

বিজ্ঞাপন

সম্প্রতি মেগান টুইট করে জনিয়েছেন, ডিসেম্বরের ভেতরেই তারা একটি ডকুমেন্টারি তৈরির কাজ শেষ করবেন। এছাড়াও নেটফ্লিক্সের সঙ্গে চুক্তির আওতায় তারা ফিচার ফিল্ম, শো ও বাচ্চাদের জন্য সিরিজ তৈরি করবেন। বাবা-মা হিসেবে তারা চান এমন পারিবারিক শো প্রযোজনা করতে যা সবাইকে অনুপ্রেরণা দিবে। তবে নেটফ্লিক্সের সঙ্গে তাদের এই চুক্তির অর্থের বিষয়ে কোন তথ্য প্রকাশ করা হয়নি।

বিজ্ঞাপন

বিনোদন জগতের অনুষ্ঠান প্রযোজনা করার ক্ষেত্রে প্রিন্স হ্যারি কিংবা মেগানের কারোই তেমন অভিজ্ঞতা নেই। তবে তারা কনটেন্ট তৈরীর ক্ষেত্রে বেশ আশাবাদী বলে ধারণা করা যাচ্ছে। এদিকে মেগান মার্কেল এক সময় হলিউডের খ্যাতিমান অভিনেত্রী থাকলেও আপাতত তার ক্যামেরার সামনে আসার ইচ্ছে নেই বলে জানিয়েছেন।