চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সালমানের ভক্ত বিশ্বের সবচাইতে স্থুল নারী

মিশরীয় নারী এমান আহমেদ আব্দুলাতি এই মূহূর্তে বিশ্বের সবচেয়ে স্থুলকায় নারী। তার ওজন এখন ৫০০ কেজি। ৩৭ বছর বয়সী এই নারী চিকিৎসার জন্য কিছুদিন আগে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষকে তিনি জানান, তিনি বলিউডের নায়ক সালমান খানের ভক্ত। সালমানের সাথে তিনি দেখা করার ইচ্ছা প্রকাশ করেন।

এই ব্যাপারে সালমান খানের ভাই আরবাজ খান জানান, সালমানের অসংখ্য ভক্ত আছে এবং সবার সাথে তার দেখা করা অসম্ভব। তবে এমানের ইচ্ছার এর বিষয়টিকে ব্যাতিক্রম ভাবে দেখা হচ্ছে। আশা করা যাচ্ছে, সালমান এতো ব্যস্ততার মাঝেও সময় করে এমানের সাথে দেখা করবেন।

বিজ্ঞাপন

প্রায় দুই দশক ধরে ভারতে চিকিৎসা নিতে আসতে চাইলেও অনুমতি মিলছিল না মিশররের এমানের। অবশেষে তিনি ভারতে প্রবেশের অনুমতি পেয়েছেন এবং মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। অতিরিক্ত স্থুলতার কারণে তিনি হাটাচলাও করতে পারেন না। হাসপাতালে বিছানায় শুয়ে তিনি সালমান খানের সিনেমা দেখে সময় কাটান।

সাধারণত ভক্তদেরকে নিরাশ করেন না সালমান। ভক্তদেরকে তিনি খুব ভালোবাসেন এবং সবসময়ে চেষ্টা করেন তাদের ইচ্ছাগুলো পূরণ করার। তাই এমান প্রতীক্ষায় আছেন সালমানকে সরাসরি দেখার। টাইমস অব ইন্ডিয়া।

 

 

Bellow Post-Green View