চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সালমানের ছবিতে ভুয়া ‘কাস্টিং’: থানায় অভিযোগ দায়ের করলেন অংশ অরোরা

শুক্রবার ভারতের টেলিভিশন অভিনেতা অংশ অরোরা মুম্বাই পুলিশ স্টেশনে একটি অভিযোগ দায়ের করেছেন। তিনি দাবী করেছেন, সালমানের সিনেমার একটি মূল চরিত্রে তাকে নেয়া হয়েছে বলে জানানো হয়েছে শ্রুতি হাসানের নামে তৈরি করা একটি ভুয়া হোয়াটসঅ্যাপ আকাউন্ট থেকে।

অংশ জানান, সেই শ্রুতির ছদ্মবেশে থাকা সেই নারী তাকে জানিয়েছেন, সালমান খান তার সিনেমা ‘এক থা টাইগার থ্রি’ ছবির মূল একটি চরিত্রের জন্য একজন টেলি অভিনেতাকে খুঁজছেন। সেই নারী যেহেতু মূল চরিত্রে আছেন, তাই তিনি অংশ অরোরাকে ছবির মূল খল চরিত্রে অডিশন করাতে চান। ছবির চরিত্র এবং গল্প সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন সেই নারী।

বিজ্ঞাপন

শুধু তাই নয়, নির্মাতা প্রভু দেবার সঙ্গে ১৩ মার্চ অফিসে এসে দেখা করতেও বলেছিলেন সেই নারী। অবশ্য পরিচালক ব্যস্ত থাকার ওজুহাতে পরে সেই মিটিং বাতিল করেছিলেন তিনি। অংশকে জানানো হয়েছিল প্রোফাইল ও ভিডিও দেখে বাছাই করা সংক্ষিপ্ত তালিকায় তার নাম রাখা হয়েছে।

বিজ্ঞাপন

বিষয়টি সবার নজরে আসে বৃহস্পতিবার সালমান খানের একটি টুইটের পর। সালমান লিখেছেন, এধরনের কোনো সিনেমা এখন নির্মাণ করা হচ্ছে না। যারা এধরনের ভুয়া খবর ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হবে বলেও জানিয়ে দেয়া হয়েছে।

সালমানের এই টুইটে ভুল ভাঙে অংশ অরোরার। বুঝতে পারেন যে তিনি প্রতারকের পাল্লায় পড়েছেন। এরপর তিনি বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন।

যেই নম্বর থেকে শ্রুতি হাসান সেজে অংশের সাথে যোগাযোগ করা হয়েছিল, সেই নম্বরে যোগাযোগ করার চেষ্টা করে কোনো সাড়া পাওয়া যায়নি।