চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সর্বাধিক আয়ের তালিকা: শীর্ষে কাইলি, আছেন অক্ষয়

ফোর্বস ২০২০:

ফোর্বস এর ১০০ জন সর্বাধিক উপার্জনকারীদের তালিকায় একমাত্র ভারতীয় হিসেবে আছেন অক্ষয় কুমার…

প্রতি বছরের মত এবছরও জনপ্রিয় মার্কিন ম্যাগাজিন ফোর্বস তৈরী করেছে বিশ্বের সর্বাধিক উপার্জনকারী ১০০ জন তারকার তালিকা। ফোর্বসের মতে শীর্ষ উপার্জনকারী তারকাদের তালিকায় প্রথমেই রয়েছে জনপ্রিয় মার্কিন মডেল কাইলি জেনার এর নাম।

এছাড়া সেরা ১০০ জনের তালিকায় ৫২তম অবস্থানে রয়েছে বলিউড তারকা অক্ষয় কুমার।

বিজ্ঞাপন

মাত্র ২২ বছর বয়সী মডেল কাইলি জেনার এবছর ৫৯০ মিলিয়ন ডলার আয় করে ফোর্বসের শীর্ষ উপার্জনকারীদের প্রথমে অবস্থান করছে। এরপরেই দ্বিতীয় স্থানে অবস্থান করছেন কেনি ওয়েস্ট। যার আয় ১৭০ মিলিনয় ডলার। এছাড়াও খেলোয়াড়দের মধ্যে থেকে টেনিস তারকা রজার ফেডেরার, ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসিও ঠাঁই পেয়েছেন তালিকার উপরের দিকে।

বিজ্ঞাপন

গতবছর অক্ষয় কুমার ফোর্বসের শীর্ষ উপার্জনকারী তারকাদের তালিকায় ৩৩তম তে অবস্থান করলেও এবছর ক্ষাণিকটা পিছিয়ে গেছেন এই তারকা। কিন্তু তারপরেও তিনি পিছনে ফেলে দিয়েছেন হলিউডের বিশিষ্ট তারকা উইল স্মিথ, অ্যাঞ্জেলিনা জোলি, রিহানা, কেটি পেরি, লেডি গাগা ও জেনিফার লোপেজের মত তারকাদের।

এবছর অক্ষয়ের আয় ছিল ৪৮.৫ মিলিয়ন ডলার। ধারণা করা হচ্ছে, চলতি বছরের চলমান মহামারী করোনা ভাইরাসের কারণে তার আয়ে অনেকটা প্রভাব পড়েছে। একই সাথে চলমান এই দুর্যোগে বিশাল অংকের সহায়তা দানেও অক্ষয়ের আয়ের উপর প্রভাব পড়েছে।