চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সমালোচিত, তবু বক্স অফিসে মহেশের দাপট অব্যাহত

বলিউডকে নিয়ে কটাক্ষপূর্ণ মন্তব্য করে ক’দিন থেকেই সমালোচনার শিকার হয়েছেন তেলেগু ইন্ডাস্ট্রির সুপারস্টার মহেশ বাবু। তবে এত সমালোচনার মাঝেও নিজের জনপ্রিয়তা বজায় রেখেছেন দক্ষিণী এই সুপারস্টার।

যার প্রমাণ মিললো সম্প্রতি মুক্তিপ্রাপ্ত মহেশ বাবু অভিনীত ছবি ‘সরকারু ভারি পাটা’ থেকে। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে সিনেমাটি।

Reneta June

জানা গেছে, মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী ছবিটি আয় করেছে ৭৫ কোটি রুপি। তবে দ্বিতীয় দিনে সিনেমাটির আয় কমে দাঁড়ায় ২৭ কোটি ৫০ লাখ রুপি। এরপর তৃতীয় ও চতুর্থ দিনে ছবিটির আয় যথাক্রমে ১৯ ও ২১ কোটি রুপি।

বিজ্ঞাপন

এদিকে তেলেগু ভাষার অন্যতম বৃহত্তম দৈনিক সাক্ষী পোস্টের দাবি, মুক্তির প্রথমদিনেই তেলেগু এই ছবিটির যে পরিমাণ আয় করেছে তা ওই অঞ্চলের সিনেমার জন্য রেকর্ড সর্বোচ্চ সংগ্রহ। সিনেমাটি তেলেগু রাজ্য সহ ভারতের অন্যান্য অংশে এবং বিদেশেও প্রচুর পরিমাণে ব্যবসা করেছে। এছাড়াও মার্কিন যুক্তরাষ্ট্রে এরই মধ্যে মিলিয়নের ঘরে হিট করেছে সিনেমাটি।

‘সরকারু ভারি পাটা’ সিনেমাটিতে মহেশ বাবুর নায়িকা হিসেবে দেখা গিয়েছে কীর্তি সুরেশকে। পরশুরাম পরিচালিত এ তেলেগু সিনেমা প্রযোজনা করছে মৈত্রী মুভি মেকার্স, জিএমবি এন্টারটেইনমেন্ট ও ১৪ রিলস প্লাস।