চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘সন্তান দত্তক’নেয়ার ব্যাপারে মুখ খুললেন ম্যাডোনা

ক’দিন দিন থেকেই পপস্টার ম্যাডোনার আবারো সন্তান দত্তক নেয়ার কথা শোনা যাচ্ছিলো। এবার এ ব্যাপারে নিজেই মুখ খুললেন তিনি। বুধবার সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে সন্তানের সাথে ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যায়, ম্যাডোনা ইস্তার ও ইস্টেলা নামের শিশু দুটির হাত ধরে হাঁটছেন।

ইনস্টাগ্রামে দেয়া ছবির পাশে ‘অফিসিয়ালি কনফার্ম’ এমন একটি ক্যাপশন জুড়ে দিয়েছিলেন তিনি। তিনি লিখেছেন, ‘তারা দুইজন এখন আমার পরিবারেরই অংশ’।

আফ্রিকার দেশ মালাওয়াই-এর একটি ‘ওরফেন হোমস’ থেকে নেয়া এই দুই জমজকন্যা শিশুর বয়স চার বছর। এ নিয়ে দেশটি থেকে মোট চারটি সন্তান দত্তক নিলেন তিনি। তবে সপ্তাহ দুয়েক আগে দত্তকের আবেদন করা নিয়ে বিতর্কে জড়িয়ে পড়তে হয়েছিল ম্যাডোনাকে।

বিজ্ঞাপন

দত্তক সংক্রান্ত আইনী জটিলতা মেটাতে ম্যাডোনাকে দেশটির রাজধানী লিলংগির একটি কোর্টেও যেতে হয়েছিল বলে জানিয়েছে স্থানীয় গনমাধ্যম। এ সময় বিশাল সংখ্যক পুলিশ ও নিরাপত্তা বাহিনীর উপস্থিতি ছিল। উল্লেখ্য ২০০৬ থেকে রাইজিং মালওয়া অলাভজনক কার্যক্রমের সাথে জড়িত আছেন ম্যাডোনা।

দত্তক নেয়ার ব্যাপারে যারা সহযোগিতা করেছিলেন তাদের ধন্যবাদ দিতেও ভোলেননি ৫৮ বছর বয়স্ক এ গায়িকা। সেই সাথে গণমাধ্যমকে বাচ্চাদের বেড়ে ওঠার সময়টিতে গোপনীয়তা রক্ষা করার অনুরোধ জানান তিনি।

তথ্যসুত্র: ইয়াহু সেলিব্রেটি

বিজ্ঞাপন