চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সঞ্জয়ের ‘কাভার পেজ’-এ অপূর্ব-সাবিলা!

সময়ের আলোচিত নির্মাতাদের একজন সঞ্জয় সমদ্দার। মোশাররফ করিম, আফরান নিশো, অপূর্বদের নিয়ে টানা কয়েকটি ফিকশন বানিয়ে নির্মাতা হিসেবে পরিচিতি পেয়েছেন।

বিশেষ করে যে শহরে টাকা ওড়ে, গেম ওভার, শিফটের মতো ফিকশন নির্মাতা দর্শকদের মনে অন্যরকম জায়গা দিয়েছে। এবার সঞ্জয় সমাদ্দার নতুন নাটক নিয়ে আসছেন। ভালোবাসা দিবসে অপূর্ব ও সাবিলা নূরকে নিয়ে তিনি বানালেন ‘কাভার পেজ’। ফেরারী ফরহাদের চিত্রনাট্যে যেটি সিএমভি’র ইউটিউবে প্রকাশ হবে।

সদ্য ‘কাভার পেজ’র শুটিং শেষ হয়েছে। নাটকটি প্রসঙ্গে সঞ্জয় সমদ্দার জানান, সব মানুষকে বাইরে থেকে বোঝা যায় না। যেমন প্রচ্ছদ দেখে বোঝা যায় না বইটা কেমন। সেজন্য বইটা পুরোটা পড়তে হয়। তেমনভাবে কোনও মানুষকে বাইরে থেকে ভাসা ভাসা দেখে বিচার করা উচিত নয়। ঠিক এই বিষয়টিকে ফোকাস করে নির্মিত হয়েছে ভালোবাসা ঘরানার কাভার পেজ।

বিজ্ঞাপন

অপূর্ব সাবিলা ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সাবেরী আলম, রাশেদা আক্তার, সিয়াম নাসির প্রমুখ।

নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, আমি সবসময় আমার মতো করে গল্প বলতে পছন্দ করি। আমার বলার ধরনটা দর্শক পছন্দ করেন। নির্মাতা হিসেবে এটা আমার জন্য সৌভাগ্যের। কাভার পেজ গল্পটা আমারই। একটা ভালো কাজকে উৎসাহিত করতে ভালোবাসার এ গল্পটির ওপর ভর করেছি। সাবিলার সঙ্গে প্রথম কাজ হলো। সেসহ অন্য সবাই খুব ভালো পারফর্ম করেছে।

সিএমভি কর্ণধার ও নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, সিএমভি সবসময় চেষ্টা করে ব্যতিক্রমী কাজ উপহার দিতে। দর্শকদের পছন্দকে প্রাধান্য দিয়ে ভিন্ন ভিন্ন কনটেন্ট নির্মাণ করি। আমাদের চেষ্টার কমতি থাকে না। দর্শকদের ভালো লাগার জন্য ‘কাভার পেজ’ তেমনই এক প্রয়াস।

বিজ্ঞাপন