চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সফল হলে আসবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ৩’

৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত চলচ্চিত্র ‘চল পালাই’। সম্প্রতি চ্যানেল আই অনলাইনের সঙ্গে কথোপকথনে জানালেন চলচ্চিত্র নিয়ে সামনের পরিকল্পনার কথা-

‘চল পালাই’ নিয়ে দারুণ আশাবাদী ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’,  ‘ভালোবাসা জিন্দাবাদ’ খ্যাত পরিচালক দেবাশীষ বিশ্বাস। জানালেন সামনেই আসবে তার আরও দুটি চলচ্চিত্র। একটি এখনও নাম চূড়ান্ত না হওয়া কমেডি ছবি, অন্যটি ২০০২ সালে তার পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ এর সিরিজ হিসেবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। আগের গল্পের ধারাবাহিকতা না থাকলেও কিছু মূল ঘটনা একই থাকবে। একারণেই সিক্যুয়াল না বলে নতুন ছবিটিকে আগেরটির সিরিজ বলেই অভিহিত করতে চান দেবাশীষ।

বিজ্ঞাপন

এই মুহূর্তে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর কলাকুশলী  চূড়ান্ত করার প্রক্রিয়া চলছে। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সফল হলে সামনে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ৩’ নির্মাণেরও পরিকল্পনা আছে দেবাশীষের।

টেলিভিশনে প্রায় দুই হাজার অনুষ্ঠান করা দেবাশীষ বিশ্বাস এবার চলচ্চিত্রের দিকে মন দিতে চান। জানালেন, বছরে অন্তত দুইটি চলচ্চিত্র দর্শকদের উপহার দেয়ার পরিকল্পনা করছেন এখন তিনি। টেলিভিশনের উপস্থিতিও কমিয়ে দেবেন আগের চেয়ে, পূর্ণ মনোযোগ চলচ্চিত্র নির্মাণেই দিতে চান।

‘চল পালাই’ এর প্রচারণা নিয়ে এখন দারুণ ব্যস্ত দেবাশীষ। তমা মির্জা, শিপন মিত্র, শাহ রিয়াজ অভিনীত এই চলচ্চিত্র মুক্তি পাচ্ছে ৮ ডিসেম্বর। আগের চলচ্চিত্রগুলোর মতো দেবাশীষের এবারের সিনেমাও দর্শক মন জয় করবে বলে তার বিশ্বাস।

 

বিজ্ঞাপন