চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শিক্ষার্থীদের জন্য বাংলালিংক-এর নতুন উদ্যোগ ‘ডিজিরেভোলিউশন’ শুরু

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে নতুন উদ্যোগ ‘ডিজিরেভোলিউশন’ শুরু করেছে বাংলালিংক।১২ সপ্তাহব্যাপী প্রোগ্রামটি ছাত্রছাত্রীদের দক্ষতা বৃদ্ধিতে সহায়তা করবে।

বাছাইকৃত শিক্ষার্থীরা এই উদ্যোগের আওতায় বাংলালিংক-এর অভিজ্ঞ পেশাদারদের তত্ত্বাবধানে বিভিন্ন ভার্চুয়াল লার্নিং সেশনে অংশগ্রহণ করবে। সেশনগুলিতে বিজনেস ইন্টেলিজেন্স ও অ্যানালাইসিস, ডিজিটাল মার্কেটিং, কনটেন্ট মার্কেটিং, অ্যাজাইল প্রজেক্ট ম্যানেজমেন্ট ইত্যাদি গুরুত্বপূর্ণ পেশাগত বিষয়ের উপর প্রশিক্ষণ দেওয়া হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রতিটি সেশন শেষে অংশগ্রহণকারীদের মূল্যায়নের ব্যবস্থাও থাকবে এই প্রোগ্রামে।

বিজ্ঞাপন

বাংলালিংক-এর চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ বলেন, মেধাবী তরুণদের প্রতিভার প্রতি আমাদের আস্থা রয়েছে। ভবিষ্যতের জন্য উপযুক্ত জনশক্তি সৃষ্টির লক্ষ্যে আমরা তাদেরকে আধুনিক প্রশিক্ষণের সুযোগ দিতে চাই।

এবার আমরা শুরু করছি ডিজিরেভোলিউশন, যার মাধ্যমে তারা অ্যানালিটিক্স, ডিজিটাল মার্কেটিং, কনটেন্ট মার্কেটিং ও অ্যাজাইল প্রজেক্ট ম্যানেজমেন্টের উপর প্রযুক্তিভিত্তিক প্রশিক্ষণ পাবে। বর্তমানে চাকরির বাজারে এসব বিষয়ের অনেক চাহিদা রয়েছে। বাংলালিংক-এর অভিজ্ঞ পেশাজীবিদের প্রশিক্ষণ অংশগ্রহণকারীদের দক্ষতা বৃদ্ধিতে অবশ্যই ভূমিকা রাখবে।

প্রযুক্তির মাধ্যমে তরুণদের ক্ষমতায়নের উদ্দেশ্যে এই ধরনের উদ্যোগ গ্রহণ করতে থাকবে বাংলালিংক।
বাংলালিংক সম্পর্কে:

বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছে। প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদা পূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান, যা নাসডাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।