চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহরুখের ‘পাঠান’ সিনেমায় কত পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা?

শিগগিরি শুরু হতে যাচ্ছে ‘ওয়ার’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ও যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমা ‘পাঠান’ এর শুটিং। যেখানে একসাথে দেখা যাবে বলিউডের তিন শক্তিশালী তারকা শাহরুখ খান, দীপিকা পাডুকোন ও জন আব্রাহামকে।

সম্প্রতি জানা গেছে, ‘পাঠান’ ছবিটিতে নেগেটিভ চরিত্রে (ভিলেন) অভিনয়ের জন্য পারিশ্রমিক হিসেবে জন দাবি করেছেন ২০ কোটি রুপি। যেটিতে নাকি রাজিও হয়ে গেছেন প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। আর এবার বলিউড হাঙ্গামার একটি সূত্রের মাধ্যমে জানা গেল, শাহরুখের বিপরীতে ‘পাঠান’ এ অভিনয়ের জন্য দীপিকা দাবি করেছেন ১৫ কোটি রুপি পারিশ্রমিক। যেটিতেও সায় জানিয়েছেন প্রযোজনা সংস্থাটি।

বিজ্ঞাপন

দীপিকাকে এই বিরাট অঙ্কের টাকার পারিশ্রমিক দেওয়ার পিছনে অন্যতম কারণ হল, এই মুহূর্তে বলিউডে আলিয়া ভাট ব্যতীত একমাত্র দীপিকাই রয়েছে ‘মোস্ট ব্যাংকেবল’ নায়িকা হিসেবে। অর্থাৎ ছবির পিছনে প্রযোজকের লগ্নি করা টাকা তুলে আনেন তিনি পর্দায় নিজের অভিনয়ের মাধ্যমে।

যদিওবা নভেম্বরের শেষেই শুরু হতে যাচ্ছে ‘পাঠান’ এর শুটিং তবে দীপিকা শুটিং ইউনিটের সঙ্গে যোগ দিবেন আগামী বছরের জানুয়ারিতে।

এদিকে শাহরুখের পারিশ্রমিক বাদ দিয়েই এখন পর্যন্ত ‘পাঠান’ এর মোট বাজেট দাঁড়িয়েছে ২০০ কোটি রুপি। যা হিন্দি সিনেমার ইতিহাসে অন্যতম বিগ বাজেটের অ্যাকশন ড্রামা হতে চলেছে বলে বেশ ভালোই ধারণা পাওয়া যাচ্ছে।