চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শার্লিনের বিরুদ্ধে শিল্পা-রাজের পাল্টা মামলা

পর্নোকাণ্ডে শিল্পার স্বামী রাজ কুন্দ্র গ্রেপ্তার হওয়ার পরই সরব হয়েছিলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। গত ১৪ অক্টোবর রাজ-শিল্পার নামে যৌন নির্যাতন ও মানসিক অত্যাচারের অভিযোগে মামলা দায়ের করেন তিনি।

তারই প্রেক্ষিতে এবার শার্লিনের বিরুদ্ধে পাল্টা মামলা করলেন শিল্পা শেঠি ও রাজ কুন্দ্র দম্পতি। ৫০ কোটি রুপির মানহানির মামলাটি করেছেন

এরআগে রাজ-শিল্পার বিরুদ্ধে মামলা প্রসঙ্গে শার্লিন চোপড়া সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, রাজ আমার ওপর যৌন নির্যাতন করেছেন। শুধু তাই নয়, আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন।’

রাজ কুন্দ্রের  পাশাপাশি শিল্পা শেঠির বিরুদ্ধেও মানসিক নির্যাতনেরও অভিযোগ এনেছিলেন শার্লিন।

বিজ্ঞাপন

এদিকে শার্লিনের সব অভিযোগকে মিথ্যা দাবী করে রাজ বলেছেন, সম্পদশালী হওয়ার কারণে তাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে।

এর আগে শার্লিন দাবি করেছিলেন, শিল্পার স্বামীর হাত ধরেই নাকি অ্যাডাল্ট দুনিয়ায় পা রেখেছেন এই অভিনেত্রী। প্রতিটি কাজের জন্য ৩০ লাখ রুপি পেতেন। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছেন তিনি। রাজ কুন্দ্র ছাড়াও আরো কয়েকজন এর সঙ্গে যুক্ত ছিলেন বলে তার দাবি।

গত ১৯ জুলাই পর্নো ভিডিও তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচারের অভিযোগে রাজকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ।

গত ১৮ সেপ্টেম্বর মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজের আইনজীবী। যার দু’দিন পর ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি বন্ডে সই দিয়ে জামিন পান রাজ।

বিজ্ঞাপন