চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

লাইফ সাপোর্টে অভিনেতা হুমায়ূন সাধু

দ্বিতীয় দফায় ব্রেন স্ট্রোক করার পর রবিবার রাত থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধু।

চ্যানেল আই অনলাইনকে খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

বিজ্ঞাপন

তিনি বলেন, রবিবার রাতে দ্বিতীয় দফায় ব্রেন স্ট্রোক হয় সাধুর। এরপর স্কয়ারে তাকে ভর্তি করানো হয়। রাত থেকেই লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তিনি সকল ভাই বেরাদর ও ভক্ত অনুরাগীদের কাছে দোয়া প্রার্থনা করেন।

চলতি মাসের শুরুতেই মাকে দেখতে চট্টগ্রাম গিয়েছিলেন হুমায়ূন সাধু। সেখানে যাওয়ার পরই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রথমে খুব জ্বর হওয়ায় চিকিৎসকের পরামর্শে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়। যা ধীরে ধীরে জটিল আকার ধারণ করে।

এমনকি হাসপাতালে ভর্তির পর হুমায়ূন সাধু কথা বলাও বন্ধ করে দেন। কোনো কথা জিজ্ঞেস করলে তিনি তাকিয়ে থাকতেন, উত্তর দিতে পারছিলেন না।

মাঝখানে এ অবস্থার কিছুটা উন্নতি হলেও ব্রেন স্ট্রোকের পর তার অবস্থা আশঙ্কাজনক।

মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজে আগমন ঘটে হুমায়ূন সাধুর। ফারুকীর পরিচালনায় ‘ঊন মানুষ’ টিভি ফিকশনটিতে হুমায়ূন সাধুর দুর্দান্ত অভিনয় খুব অল্প সময়েই দর্শকের মাঝে পরিচিত করে তুলে তাকে। এরপর নিয়মিত অভিনয় করেছেন টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে। বেশকিছু নাটকও পরিচালনা করেছেন সাধু। সামনে চলচ্চিত্র নির্মাণেরও ঘোষণা দিয়েছেন তিনি।

Bellow Post-Green View