চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রঙিন ফিমেল, বাকিরা সাদাকালো!

ভালোবাসা দিবস উপলক্ষে কাজল আরেফিন অমির ‘ফিমেল’ মোশন রকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে…

জনপ্রিয় সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’র শিল্পীদের নিয়ে ভালোবাসা দিবস উপলক্ষে ‘ফিমেল’ নামে খণ্ড নাটক বানিয়েছেন কাজল আরেফিন অমি। বুধবার সন্ধ্যায় নিজের ফ্যান পেজ ও ফেসবুকে নাটকটির পোস্টার উন্মুক্ত করেছেন সময়ের আলোচিত এই  নির্মাতা।

পোস্টারে দেখা যাচ্ছে ওয়ের্স্টান হিল জুতার মধ্যে বিভিন্ন ভঙ্গিতে একঝাঁক দর্শক প্রিয় মুখ, যাদের দেখানো হয়েছে সাদাকালো আউটফিটে! আছেন গর্জিয়াস এক নারী, পোস্টারে তিনিই একমাত্র রঙিন!

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুধু নির্মাতা অমি নন, নাটকের শিল্পীরাও পোস্টারটি তাদের ফেসবুক, ইনস্টাগ্রামে শেয়ার করছেন। প্রকাশের পর ব্যতিক্রমী, নান্দনিক ও ক্রিয়েটিভ পোস্টারটি দেখে প্রশংসা জানিয়ে মন্তব্য করেছেন অনুসারীরা। পরিচালক অমি চ্যানেল আই অনলাইনকে জানান, ফিমেল’র চমৎকার এই পোস্টারটি তৈরি করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

ফিমেল নাটকের আটটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ব্যাচেলর পয়েন্ট’র শিল্পীরা। সেজন্য পরিচালক অমি এ শিল্পীদের ‘দ্য টিম’ বলে সম্মোধন করলেন। মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষি আলম, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, পাভেল, মুসাফির বাচ্চুরা এতে অভিনয় করেছেন। প্রত্যেকের মধ্যেমনি হিসেবে দেখা যাবে সানজানা রিয়াকে।

বিজ্ঞাপন

কাজল আরেফিন অমি গল্পের ধারণা দিলেন এভাবে, শহরের একটি মহল্লায় একজন মেয়ের জন্য পুরো মহল্লার ছেলেদের মধ্যে কাড়াকাড়ি লেগে থাকে। তিনি বলেন, পুরো নাটকেই নারী চরিত্র একজনই, সানজানা রিয়া।

গত ডিসেম্বরে রাজধানীর নাখালপাড়া এলাকায় চারদিন ধরে ‘ফিমেল’ নাটকের শুটিং সম্পন্ন হয়েছে। অমি বলেন, একদম ‘র’ লোকেশনে শুটিং করেছি। কোনো শুটিং হাউজের ফিল নেই। একটি মেয়ের জন্য এলাকায় যা যা ঘটে সবই এ নাটকে উঠে আসবে। কোনো কিছুই ফেইক মনে হবে না, পুরোটাই রিয়েলভাবে তুলে ধরেছি। তবে সবমিলিয়ে ‘ফিমেল’ কমেডি বেইজ গল্প।

তিনি বলেন, সিরিয়াসভাবে কমেডি তুলে এনেছি। পর্দায় শিল্পীরা অনেক সিরিয়ালে অভিনয় করেছেন। তবে দর্শকদের দেখলেই হাসি আসবে। একটি মেয়েকে ঘিরে পুরো মহল্লা তছনছ হয়ে যাচ্ছে এমন কিছু থাকবে। এর সঙ্গে আরও টুইস্ট থাকবে। একজন ‘ফিমেল’ পাড়া মহল্লা বা কর্পোরেট লেভেলে যে কী পরিমাণে প্রভাবিত করে তাই ফুটে উঠবে এ নাটকে।

পরিচালক আত্মবিশ্বাস রেখেই বলেন, এ নাটকের মাধ্যমে দর্শক অন্য এক অমির সঙ্গে পরিচিতি হবেন। যা একেবারে নতুন।

ভালোবাসা দিবসের জন্য নির্মিত হয়েছে। প্রকাশ পাবে মোশন রকের ইউটিউব চ্যানেলে। মাসুদুল হাসানের প্রযোজনায় একটি বেসরকারি চ্যানেলেও নাটকটি প্রচার হবে বলে জানান ট্যাটু, স্টেডিয়াম, ভাইরাল গার্ল, ডিস্টার্ব, এক্স গার্লফ্রেন্ড, এক্স বয়ফ্রেন্ড সহ অসংখ্য জনপ্রিয় নাটকের নির্মাতা কাজল আরেফিন অমি।