চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যে ছবিতে বিনে পয়সায় অভিনয় করেছেন অমিতাভ

ভারতীয় দক্ষিণী ছবির সুপারস্টার চিরঞ্জিবী। আর তার আমন্ত্রণে এবার একটি ছবিতে কাজ করলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। তাও বিনা পারিশ্রমিকে!

গেল মাসে মুক্তি পেয়েছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’ এর বহু প্রতীক্ষিত ট্রেলার! যা প্রকাশের পর রীতিমত তোলপাড়। মনে করা হচ্ছে, বাহুবলীর জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যেতে পারে ছবিটি।

বিজ্ঞাপন

চিরঞ্জিবীকে সপ্তদশ শতকের ব্রিটিশবিরোধী বীরযোদ্ধা নরসিংহ রেড্ডির চরিত্রে দেখা যাবে ‘সাই রা’তে। নরসিংহ রেড্ডির কথা অনেকের স্মৃতিতেই নেই। আর তাই, এই বীরকে নতুন প্রজন্মের সঙ্গে পরিচয় করার জন্য বায়োপিকটি তৈরি করা হচ্ছে।

এই ঐতিহাসিক বায়োপিকে অমিতাভ অভিনয় করতে রাজি হয়েছেন, কারণ এতে তাকে অভিনয় করতে অনুরোধ করেছেন স্বয়ং চিরঞ্জিবী! তবে এই ছবিতে অভিনয়ের জন্য কোনো পারিশ্রমিক নেননি অমিতাভ। এমনটাই বলছে ভারতীয় গণমাধ্যম।

২০০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সুরেন্দর রেড্ডি। অমিতাভ ও চিরঞ্জিবী ছাড়াও এতে অভিনয় করেছেন জগপতি বাবু, নয়নতারা, কিচ্ছা সুদীপ, বিজয় সেতুপতি, তামান্না, নিহারিকা, ব্রহ্মাজি।

তেলেগু, হিন্দি, তামিল, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পাচ্ছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’। আগামী ২ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে।

Bellow Post-Green View