চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যে কারণে প্রথমবার ওয়েব সিরিজে পূজা চেরী

সময়ের সঙ্গে তাল মিলিয়ে সিনেমার তুলনার ওয়েব নির্ভর কাজে ঝুঁকছেন বাংলাদেশের শিল্পীরা। এবার সেই কাতারে নাম লেখালেন জনপ্রিয় নায়িকা পূজা চেরী। তার সমসাময়িক অনেকেই ওয়েব ফিল্ম, সিরিজে কাজ করলেও এই প্রথম পূজা একটি ওয়েব সিরিজে অভিনয় করলেন। সুমন ধরের পরিচালনায় ওয়েব সিরিজটির নাম ‘প্যারাসাইকোলজি’।

ওয়েব সিরিজে অভিনয় নিয়ে চ্যানেল আই অনলাইনকে পূজা চেরী বলেন, অনেক আগে থেকেই আমার কাছে ওয়েব ফিল্ম এবং ওয়েব সিরিজে কাজের প্রস্তাব ছিল। কিন্তু সেগুলো হাসিমুখে ফিরিয়ে দিয়েছি। কিন্তু প্যারাসাইকোলজি ওয়েব সিরিজের গল্প শুনেই বলেছিলাম, এই কাজটি আমি করবো। গল্প শুনেই মনে হয়েছেন, এই কাজটির জন্য আমি অপেক্ষা করছিলাম।

বিজ্ঞাপন

পূজা আরও বলেন, এখানে আমার চরিত্র একজন ক্রাইম রিপোর্টারের। চরিত্রটি আমার জন্য একেবারে নতুন। বেশি কিছু জানালেন গল্প শেয়ার করা হয়ে যাবে। যখন সিরিজটি প্রকাশ পাবে তখন দেখলে আমার বিশ্বাস দর্শকদের অন্যরকম মনে হবেই হবে। সবাই আমার প্রথম সিনেমায় পছন্দ করেছেন। আমি চাইবো, প্রথম ওয়েব সিরিজেও যেন আমাকে একইভাবে পছন্দ করেন।

‘প্যারাসাইকোলজি’ ওয়েব সিরিজটি পরিচালনা করছেন সুমন ধর। প্রযোজনা করছেন আনিসুর রহমান মিশু। তিনি জানান, নির্মিত এন্টারটেইনমেন্ট ৭১ এর ব্যানারে। পূজার বিপরীতে অভিনয় করছেন শ্যামল মাওলা।

জানা যায়, ইতোমধ্যে অর্ধেক শুটিং শেষ হয়েছে নারায়ণগঞ্জে। পরিচালক সুমন ধর জানান, সাইকোলজিক্যাল ও থ্রিলার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘প্যারাসাইকোলজি’। এটি ছয় পর্বে নির্মিত হচ্ছে। পূজা খুব আগ্রহ নিয়ে কাজটি করছেন। অন্যরাও ভালো সাপোর্ট দিচ্ছেন। আরও অভিনয় করছেন মিলি বাশার, মাসুম বাশার, সাহেদ আলী প্রমুখ।

‘প্যারাসাইকোলজি’র জন্য গান লিখেছেন কবির বকুল। গানটিতে কণ্ঠ ও সুর করেছেন তার বড় মেয়ে ইশরাক নাওয়ার প্রেরণা। সংগীতায়োজন করেছেন জয় শাহরিয়ার।

বিজ্ঞাপন