চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যে কারণে চারশো কোটি টাকার প্রস্তাব ফেরালেন আদিত্য

অ্যামাজন প্রাইম ভিডিওর চারশো কোটি টাকার দেয়া প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন যশরাজ ফিল্মস এর কর্ণধার আদিত্য চোপড়া

করোনা মহামারীর এই কঠিন সময়ে গেল বছর থেকে বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ডিজিটাল প্লাটফর্ম। ছবি মুক্তি দেওয়ার ব্যাপারেও ইতোমধ্যেই সে পথে হাঁটেছেন অনেক নির্মাতা। তবে সেই পথে হাঁটতে চান না যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া।

জানা গেছে, যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত চারটি নতুন সিনেমার জন্য অ্যামাজন প্রস্তাব দিয়েছিলো ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও। ‘বান্টি অউর বাবলি-টু’,‘শমশেরা’,‘পৃথ্বীরাজ’ সহ ‘জয়েশভাই জোরদার’ সিনেমা চারটির জন্য ৪০০ কোটি রূপির প্রস্তাব দেয় এই ওটিটি জায়ান্ট। কিন্তু তাতে রাজি হননি যশরাজ ফিল্মসের কর্ণধার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে একটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে যে, ‘এই ডিজিটাল জায়ান্ট আদিত্য চোপড়ার সঙ্গে চুক্তি করে সরাসরি সিনেমা মুক্তি দিতে চায়। কিন্তু আদিত্য চোপড়া পরিস্কার করে জানিয়েছেন যে বড় পর্দায় মুক্তির জন্য তিনি সিনেমাগুলো নির্মাণ করেছেন, পাশাপাশি বিভিন্ন ওটিটি প্লাটফর্ম থেকে একাধিকবার প্রস্তাবও ফিরিয়েছেন।’

এদিকে প্রায় ১৫ মাস আগে শুটিং শেষ হলেও শুধুমাত্র প্রেক্ষাগৃহে সিনেমাগুলো মুক্তি দিতে চায় যশরাজ ফিল্মস। জানা গেছে, চারটি না হলেও অন্তত দু’টি সিনেমার ব্যাপারে চুক্তি করতে চায় অ্যামাজন প্রাইম ভিডিও। তবে এ ব্যাপারে এখনো আদিত্য চোপড়ার কাছ থেকে সাড়া পাওয়া যায়নি।